মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

একসঙ্গে ফাঁস দিলেন স্বামী-স্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৮৩ পঠিত

দিগন্ত ডেক্স : বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে ব্যবসায়ী মো. আবু দাউদ শেখ ও তার স্ত্রী কোহেলি সুলতানা লাকি আত্মহত্যা করেছেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে পাঠিয়েছে।

বৃহস্পতিবার সকালে বাগেরহাট সদর উপজেলার বৈটপুর এলাকায় নিজ বসতঘর থেকে মো. আবু দাউদ শেখের ঝুলন্ত দেহ এবং তার স্ত্রী কোহেলি সুলতানা লাকির মরদেহ উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে মো. আবু দাউদ শেখের মৃত্যু হয়।

পুলিশের ধারণা, মোবাইল ফোনে কথা বলা নিয়ে পারিবারিক কলহের জেরে প্রথমে স্ত্রী এবং পরে স্বামী ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

মৃত আবু দাউদ শেখ (৪৫) বৈটপুর এলাকার মৃত আজিজ শেখের ছেলে। কোহেলি সুলতানা লাকি তার স্ত্রী। ওই দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মেয়ে জান্নাতুল ফেরদাউস একাদশ শ্রেণিতে এবং ছেলে আল কাইয়ুম ৭ম শ্রেণির শিক্ষার্থী।

বেমরতা ইউনিয়ন পরিষদের নারী ইউপি সদস্য রোকসনা বেগম বলেন, শুনেছি দাউদ ও তার স্ত্রী লাকি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। কী কারণে তারা এ কাজ করেছেন তা জানি না।  

ফয়সাল আহমেদ নামের এক প্রতিবেশী বলেন, বুধবার রাতে আবু দাউদের ঘরের পাশে তার বড় ভাই নিজাম শেখের নাতনির জন্মদিনের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে আবু দাউদের ছেলে-মেয়ে গেলেও, আবু দাউদ ও তার স্ত্রী যাননি। কেন যায়নি এটি নিয়েও গুঞ্জন চলছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, পারিবারিক কলহের কারণে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com