শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

কলাপাড়ায় ৪ শিক্ষকের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৫২ পঠিত

দিগন্ত ডেক্স : ১১৪, পটুয়াখালী-৪ আসনে নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করায় চার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

ঈগল প্রতীকের উঠান বৈঠকে বক্তব্য দেয়া ও ভোটারদের স্বতন্ত্র প্রার্থীর ঈগল প্রতীকে ভোট দিতে ভয়-ভীতি দেখানোর অভিযোগ উঠেছে। উপজেলার টিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান দলীয় কার্যালয়ে লিখিত অভিযোগ করেন। এরপর দলের দপ্তর থেকে সহকারী রিটার্নিং অফিসার, কলাপাড়াকে শুক্রবার সন্ধ্যায় এ ব্যাপারে লিখিত অভিযোগ দেয় ।

সংশ্লিষ্ট দপ্তর সূত্রে অভিযুক্ত শিক্ষকদের নাম জানা গেছে তারা হলেন পশ্চিম টিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল শিকদার, পূর্ব টিয়াখালী মোল্লা বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক স্বপন, উত্তর টিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাচ্চু শরীফ এবং উত্তর টিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাজমুল শরীফ। তাদের বিরুদ্ধে ঈগল প্রতীকের উঠান বৈঠক ও পথসভায় স্বতন্ত্র প্রার্থীর পক্ষে বক্তব্য দেয়াসহ বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকের সাধারণ ভোটারদের ভোট না দিতে ভয় ভীতি দেখানোর অভিযোগ দেয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ ইউসুফ আলী জানান, সহকারী রিটার্নিং অফিসারের কাছে ৪ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

কলাপাড়া সহকারীর রিটার্নিং অফিসার ও কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন জানান, সরকারি শিক্ষকদের চাকুরি বিধিমালা ও আচরণবিধি লঙ্ঘনের অভিযোগের সত্যতা যাচাই করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com