শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

১৯ সিনেমা হলে মুক্তি পেল ঝন্টুর ‘সুজন মাঝি’

রিপোর্টারের নাম
  • আপডেট : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫২ পঠিত

দিগন্ত ডেক্স : দেশের ৪১টি সিনেমা হলে শুক্রবার থেকে চলছে শাহরুখ খান অভিনীত আলোচিত সিনেমা ‘জওয়ান’। এরমধ্যেই মুক্তি পেয়েছে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত দেশীয় সিনেমা ‘সুজন মাঝি’।

জানা যায়, ফেরদৌস ও নিপুণ অভিনীত সিনেমাটি ১৯ হলে মুক্তি পেয়েছে। একইদিনে দেশের আরও দুই সিনেমা ‘অন্তর্জাল’ ও ‘দুঃসাহসী খোকা’ মুক্তির কথা থাকলেও শেষ পর্যন্ত পিছিয়ে যায়। তবে মুক্তির অবস্থানে অনড় ছিলেন নির্মাতা ঝন্টু। শুরু থেকে তিনি বাংলাদেশে হিন্দি সিনেমা মুক্তির ঘোর বিরোধিতা করছেন। এবারও চাননি বাংলাদেশে ‘জওয়ান’ মুক্তি পাক।

নির্মাতা ঝন্টু তার সিনেমা প্রসঙ্গে বলেন, সুজন মাঝি গ্রামের গল্প। আমি মনে করি গ্রামের সিনেমাই মানুষ বেশি দেখে। এর প্রমাণও অতীতে দেখা গেছে। আমি আশা করি সিনেমাটি বাংলাদেশের সবার ভালো লাগবে। এটা মানুষের পছন্দের জন্য বানিয়েছি, কোনও পুরস্কারের জন্য বানাইনি।

দেশের যেসব সিনেমা হলে চলছে ‘সুজন মাঝি’: আজাদ সিনেমা (ঢাকা), নিউ গুলশান সিনেমা (জিঞ্জিরা), মমতা সিনেমা (মাধবদী), মোহন সিনেমা (হবিগঞ্জ), পূর্ণিমা সিনেমা (কোম্পানীগঞ্জ), ছন্দা সিনেমা (হাসনাবাত), রূপসী সিনেমা (ভোলা), অন্তরা সিনেমা (মেলান্দহ), বিলাস সিনেমা (সাভার), ক্লিওপেট্রা সিনেমা (ধনুট), শাপলা সিনেমা (শ্রীপুর), মল্লিকা সিনেমা (উল্লাপাড়া), তাজ সিনেমা (নওগাঁ), মল্লিকা সিনেমা (জয়পুরহাট), মিলন সিনেমা (মাদারীপুর), পূরবী সিনেমা (ময়মনসিংহ), বনলতা সিনেমা (ফরিদপুর), সোহাগ সিনেমা (ঘোড়াশাল), রাজ্য সিনেপ্লেক্স (টাঙ্গাইল)।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com