শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

অবশেষে পাওয়া গেলো অপর দুইজনের মরদেহ

রিপোর্টারের নাম
  • আপডেট : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ১৪৭ পঠিত

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর উপজেলার কংশ নদীর কৈলাটি নতুন বাজার ফেরিঘাটে নৌকা ডুবির ঘটনায় প্রায় ৩৮ ঘণ্টা পর নিখোঁজ আরও দুইজনের মরদেহ উদ্ধার হয়েছে। নিখোঁজ স্বপন মিয়া (২২) এর মরদেহ ঘটনাস্থল থেকে প্রায় পনেরো কিলোমিটার দূরে ফকিরা বাজার বেতাডি নামক এলাকা থেকে এবং নৌকা ডুবির ঘটনাস্থল থেকেই সোহেল মিয়ার (২০) লাশ শুক্রবার সকালে উদ্ধার করে স্থানীয়রা।
মৃত স্বপন মিয়া দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ডেওটুকোন গ্রামের আবু সিদ্দিকের ছেলে এবং সোহেল মিয়া পূর্বধলা উপজেলার আগমারকেন্ডা গ্রামের সাহেদ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে কয়েকজন একটি দল নৌকা নিয়ে নদী পথে লাশের সন্ধানে গেলে ফেরার পথে নদীতে ভাসমান স্বপনের মৃত দেহ দেখতে পায়। অপরদিকে সোহেল মিয়ার মরদেহ ঘটনাস্থল থেকেই ভেসে ওঠে। এছাড়া বৃহস্পতিবার বিকেলে ভোরে মাছ ধরার সময় জেলেদের জালে আটকা পড়ে নিখোঁজ মাহাবুবের (১২) মরদেহ।

এর আগে গত বুধবার (০৫ জুলাই) কংশ নদীর পূর্বধলার জামধলা বাজার ঘাট থেকে প্রায় ২৩ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা দুর্গাপুরের কৈলাটি নতুনবাজার পারাপারের সময়ে মাঝ নদীতে পৌঁছলে প্রচন্ড স্রোতের কবলে পড়ে ডুবে যায়। পরে স্থানীয়রা তাৎক্ষণিকভাবে উদ্ধার তৎপরতা চালিয়ে নৌকার প্রায় ২০ জন যাত্রীকে উদ্ধার করেন। এ সময় তিনজন যাত্রী নিখোঁজ হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব-উল-আহসান দুইজনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, দু’জন নিখোঁজের মরদেহ পাওয়া গেছে আজ। এ নিয়ে তিনজনেরই মরদেহ উদ্ধার হয়েছে। দাফন কাফনের জন্য পরিবারের প্রত্যেককে ২০ হাজার টাকা করে দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com