শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

দুর্গাপুরে পুলিশি বাঁধায় বিএনপি‘র অনুষ্ঠান পন্ড, আটক ৭

রিপোর্টারের নাম
  • আপডেট : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১১৪ পঠিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে পুলিশের বাঁধার মুখে উপজেলা বিএনপি‘র মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান পন্ড হওয়ার অভিযোগ পাওয়া গেছে। রোববার সকালে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করনে উপজেলা বিএনপি নেতাকর্মীরা।

উপজেলা বিএনপি‘র আহবায়ক জহিরুল আলম ভুইয়া সাংবাদিকদের বলেন, রোববার সকালে পৌর শহরের কাচারী মোড় এলাকা থেকে পুষ্পস্তবক অর্পনের জন্য শত শত নেতাকর্মীদের নিয়ে শহীদ মিনারে যাওয়ার প্রাক্কালে পুলিশ বাঁধা দেয়। এ সময় অন্যান্য নেতাকর্মীদের সাথে পুলিশ তর্কবিতর্কে জরিয়ে গিয়ে আমাদের লক্ষ করে ফাঁকা গুলি ছোড়ে আমাদের ব্যনার ছিড়ে ফেলে। পরে ধাওয়া পাল্টা ধাওয়া শেষে প্রথমে বিএনপি নেতা ঈমাম হাসান আবুচান, আতাউর রহমান ফরিদ, আবু সিদ্দিক রুক্কু, সাহালম শ্যামল ও পরবর্তিতে ছাত্রদল নেতা মইনুল হাসান মাহি, আরমান হোসেন, ও কে ধরে নিয়ে যায় পরে আমাদের নেতাকর্মীদের ওপর লাঠি চার্জ শুরু করে পুলিশ।

এ ব্যপারে ওসি (তদন্ত) মো.নুরুল আলম যুগান্তর কে বলেন, আমরা কোন হামলা করিনি, বিএনপি নেতাকর্মীরা উল্টো আমাদের ওপর ইট পাটকেল ছুড়লে আমাদের আত্মরক্ষায় ওই সমাবেশ পন্ড করার লক্ষে ফাঁকা গুলি ছুড়ি।

বিএনপি‘র কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার কায়সার কামাল, মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে পবিত্র শহীদ মিনারে যাওয়ার প্রাক্কালে পুলিশি বাঁধায় নেতাকর্মীদের ওপর হামলার নিন্দা জানিয়েছেন এবং আটককৃত নেতাদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবী করেন। ছবি- প্রতিকি

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com