সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০৩:৫৩ অপরাহ্ন

দুর্গাপুরে সাবেক এমপি রুহীর অবরোধ বিরোধী মিছিল

রিপোর্টারের নাম
  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৫০ পঠিত

দুর্গাপুর(নেত্রকেনা)প্রতিনিধি : বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অবরোধের বিরুদ্ধে এক বিক্ষোভ মিছিল করা হয়েছে নেত্রকোনার দুর্গাপুরে। বৃহস্পতিবার দুপুরে আ‘লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে, জেলা আ‘লীগের উপদেষ্টা ও নেত্রকোনা ১ আসনের সাবেক এমপি মোশতাক আহমেদ রুহীর নির্দেশে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল শেষে পথসভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক ডঃ আমিনুল ইসলাম, বাংলাদেশ আওয়ামীলীগ ধর্ম বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য মোঃ খাইরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মঈন ইবনে সাঈদ সৌরভ, যুবলীগ নেতা আরিফুর রহমান আরিফ, স্বেচ্ছাসেলীগ নেতা রাশিদুল ইসলাম জুয়েল, স্বেচ্ছাসেবক লীগ নেতা উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের আহ্বায়ক ফেরদৌস সরকার,  যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ আল মাসুদ প্রমুখ।

বক্তারা বলেন, বিএনপি-জামাতের জ্বালাও-পোড়াও এর কর্মকান্ড বন্ধ করতে জেলা আ‘লীগের উপদেষ্টা ও নেত্রকোনা ১ আসনের সাবেক এমপি মোশতাক আহমেদ রুহীর নির্দেশে প্রতিদিনই রাজপথে থেকে আমরা অবরোধ বিরোধী সকল কর্মকান্ড প্রতিহত করছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন, এরই ধারাবাহিকতা ধরে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় আ‘লীগকে ক্ষমতায় এনে প্রমান করে দিবে ‘‘শেখ হাসিনার সরকার-বার বার দরকার। জয়বাংলা জয়বঙ্গবন্ধু।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com