শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

মেয়ে হত্যার ১০ দিন পর মা আটক, মেঝে খুঁড়ে লাশ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ১৭৩ পঠিত

দিগন্ত ডেক্স : বগুড়ার ধুনটে নিজের মেয়েকে হত্যা করে লাশ ঘরের মেঝেতে পুতে রাখার ১০দিন পর সেই ঘাতক মাকে আটক করেছে পুলিশ। শনিবার বিকাল ৪টার দিকে ধুনট পৌরসভার চান্দারপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটকের পর জিজ্ঞাসাবাদে ঘরের মেঝে খুঁড়ে মেয়েটির গলিত লাশ উদ্ধার করা হয়।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চান্দারপাড়া এলাকার মৃত দুলু মিয়ার মেয়ে স্বামী পরিত্যাক্ত মর্জিনা খাতুন (৩৬) ও তার মা রওশনারা বেগম (৫৫) একই বাড়িতে বসবাস করে আসছিল। মর্জিনার এক ছেলে এবং রওশনারা বেগমের এক ছেলে জীবিকার তাগিদে ঢাকায় বসবাস করে।

কিন্তু ১০/১২ দিন আগে থেকে মর্জিনার কোন খোঁজ খবর পাচ্ছিলেন না প্রতিবেশিরা। এরপর ঘরে তালা দিয়ে মা রওশনারা বেগম একাই ঢাকায় চলে যায়। এরপর ঢাকা থেকে গত দুই দিন আগে রওশনারা বাড়িতে ফিরে আসলে প্রতিবেশিরা মর্জিনার কথা জিজ্ঞাসা করতেই তার কথাবার্তা শুনে তাদের সন্দেহ হয়। পরে স্থানীয়দের মৌখিক অভিযোগের ভিত্তিতে ধুনট থানা পুলিশ ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে। একপর্য়ায়ে রওশনারাকে আটকের পর পুলিশের জিজ্ঞাসাবাদে বেড়িয়ে আসে লোমহর্ষক ঘটনা।

রবিবার বিকাল ৪টার দিকে রওশনারার নিজ বাড়ির শয়ন ঘরের মেঝের মাটি খুঁড়ে তার মেয়ের গলিত লাশ উদ্ধার করে পুলিশ। তবে কেনই বা তার মেয়েকে হত্যা করেছেন, এবিষয়ে সাংবাদিকদের সঙ্গে কোন কথাই বলেতে রাজি হননি রওশনারা বেগম।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েকে হত্যার কথা তিনি স্বীকার করেছেন। আটকের পর তিনি অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এই হত্যাকান্ডের সঙ্গে আর কারা জড়িত এবং কেনই বা তাকে হত্যা করা হয়েছে এসব বিষয়ে আরো তদন্তের পর বিস্তারিত জানাযাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com