শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

সিলেটে প্রাইভেটকার-অটোরিকশা সংঘর্ষে নিহত ৬

রিপোর্টারের নাম
  • আপডেট : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ১৩৫ পঠিত

দিগন্ত ডেক্স : সিলেটে প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের সুন্দ্রগাও এলাকার পিয়াইনগুল কলিম উল্লাহ উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জের দক্ষিণ রণিখাই ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন ইমাদ।

নিহত ৬ জনের মধ্যে ৫ জন পুরুষ ও ১ জন নারী। এদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন— পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র সহকারী শিক্ষক এবং পূর্ব ইসলামপুর ইউনিয়ন পরিষদের নিকহা রেজিস্ট্রার কাজী আমির উদ্দিন (৩৯) ও কোম্পানীগঞ্জের পূর্ব টুকেরবাজারের ইসলামপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে অটোরিকশার ড্রাইভার কালন মিয়া (৩৬)। অন্যদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজেলার সুন্দ্রগাও এলাকাধীন পিয়াইনগুল কলিমউল্লাহ উচ্চ বিদ্যালয়ের উত্তরে সিলেট- ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে ভোলাগঞ্জগামী মাইক্রোবাসের সামনের ডানপাশের চাকা ব্রাস্ট হয়। এসময় রাস্তার অপরদিকের সিলেটগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে খালে পড়ে যায় মাইক্রোবাস ও অটোরিকশাটি। এতে ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয় এবং মেডিকেলে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। আহত ২ জনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলের ৫০০ গজ উত্তরে মাইক্রোবাসের ড্রাইভারকে রাস্তার ওপরে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে ওসমানী মেডিকেলে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মাইক্রোবাসে থাকা যাত্রীর সংখ্যা জানা যায় নি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই তারা পালিয়ে যান বলে পুলিশ জানায়।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম বলেন, সকাল সাড়ে ৮টার দিকে গোয়াইনঘাট উপজেলায় সিলেট-ভোলাগঞ্জ সড়কে প্রাইভেটকার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৫ জন নিহত হন। এ ছাড়া আরও তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। খোঁজখবর নিয়ে এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com