বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

আগামী সংসদ নির্বাচনকে ঘিরে, দুর্গাপুরে রেমন্ড আরেং এর গণসংযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ১২০০ পঠিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে মাঠ পর্যায়ের গণসংযোগ শুরু করেছে বাংলাদেশ আ‘লীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর নেতা রেমন্ড আরেং। পবিত্র ঈদুল ফিতর কে কেন্দ্র করে নেত্রকোনা ১ আসন দুর্গাপুর-কলমাকান্দা‘র বিভিন্ন হাট বাজারে শুভেচ্ছা বিনিময় সহ ত্যাগি নেতারদের সাথে কুশল বিনিময় করছেন। শনিবার দিনব্যাপি সিধলী, নাজিরপুর, লেঙ্গুরা এলাকায় এ গণসংযোগ করেন তিনি।

রেমন্ড আরেং বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ একটি রাজনৈতিক ইতিহাসের দল, যে দলের প্রধান কান্ডারী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। নেত্রকোনা ১ আসনে তিনি যাকেই যোগ্য মনে করে নৌকা প্রতিক দিবেন, আমি আমার সমর্থকদের নিয়ে তারই নির্বাচন করবো। আমি আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে বর্তমান সরকারের উন্নয়ন, মাননীয় প্রধানমন্ত্রীর সফলতায় দেশ আজ অনেকদুর এগিয়ে গেছে, রাস্তা-ঘাট সহ দেশের ব্যপক উন্নতির কথা গুলো আমার প্রিয় দুর্গাপুর ও কলমাকান্দা এলাকার মানুষের দ্বারে দ্বারে গিয়ে তুলে ধরছি। তারা যেন এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে, দলমত নির্বিশেষে, সকল দ্বিধাদন্দ ভুলে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করে তোলেন।

এ সময় অন্যদের মধ্যে যুবনেতা গোলাম ফাহমি ভুইয়া, পৌর কাউন্সিলর রাশিদ মড়ল, ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক অমিত আকঞ্জি, ছাত্রনেতা আনিসুজ্জামান রনি, সাফায়েত হাসান কায়েস, আ‘লীগ নেতা বাচ্চু মিয়া, রমিজ উদ্দিন সহ আ‘লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com