মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

অসাম্প্রদায়িক চেতনায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে – সাজ্জাদুল হাসান এমপি

রিপোর্টারের নাম
  • আপডেট : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ৫১ পঠিত

ইন্দ্র সরকার, মোহনগঞ্জ : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নেত্রকোনার মোহনগঞ্জে শত বছরের ঐতিহ্যবাহী শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নে এ রথযাত্রার উদ্বোধন করেন নেত্রকোনা-৪ (মোহনগঞ্জ-মদন-খালিয়াজুরী) আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাজ্জাদুল হাসান।

দুপুরে বেতাই নদীর পাড়ে ভাটাপাড়া শ্রী শ্রী নারায়ণ দেবের সেবাশ্রম প্রাঙ্গণে সংসদ সদস্য সাজ্জাদুল হাসান ভক্তদের সঙ্গে রথযাত্রা উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করেন। অনুষ্ঠানের শুরুতেই সাজ্জাদুল হাসানকে স্থানীয় শিল্পীরা অভ্যর্থনা সংগীতের মাধ্যমে বরণ করে নেন। পরে তিনি রথযাত্রা কাযর্ক্রম উদ্বোধন এবং মন্দির প্রাঙ্গণে বৃক্ষরোপণ করেন।

পরে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুবীর সরকারের সঞ্চালনায় এবং সুরেন্দ্র চন্দ্র পালের সভাপতিত্ব মন্দির প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অগ্নিহোত্র যজ্ঞের মধ্য দিয়ে রথযাত্রার আনুষ্ঠানিকতা শুরু হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাজ্জাদুল হাসান এমপি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। সব জাতি, ধর্ম-বর্ণ নির্বিশেষে মানুষের কল্যাণে, জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে অসাম্প্রদায়িক চিন্তা চেতনা নিয়ে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। রথযাত্রা উপলক্ষে সব সনাতন ধর্মালম্বী ভাইবোনদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোহনগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদ ইকবাল, মোহনগঞ্জ পৌরসভার মেয়র লতিফুর রহমান রতন, স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরীসহ আরও অনেকেই। পরে বিকেলে মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর ইউনিয়নের বরান্তর গ্রামবাসীর আয়োজনে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের ব্রিফিং দেন সাজ্জাদুল হাসান এমপি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com