শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

দুর্গাপুরে তরুণীকে ধর্ষণের ঘটনায় বাসচালক সহ গ্রেপ্তার ২

রিপোর্টারের নাম
  • আপডেট : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৬৬ পঠিত


দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে এক তরুণী (২১) কে ধর্ষণের অভিযোগ করা মামলায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাতে দুর্গাপুর থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই তরুনী। শনিবার (০৮ জুন) দুপুরে গ্রেপ্তারকৃত দুইজনকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করে দুর্গাপুর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, বাসচালক খাইরুল ইসলাম (৩০) ও অটোরিকশা চালক মো. কবির মিয়া (৩৫)। খাইরুল ইসলামের বাড়ি দুর্গাপুর উপজেলার আতকাপাড়া গ্রামে। তিনি ঢাকা-দুর্গাপুর-লেঙ্গুড়া সড়কে চালিত মামনি পরিবহনের ৭ নম্বর গাড়ির চালক। অন্যদিকে অটোরিকশা চালক কবির মিয়া উপজেলার বালিকান্দি গ্রামের বাসিন্দা।

মামলা ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে রাজধানীর উত্তর বাড্ডা থেকে নিজ বাড়ি কলমাকান্দায় আসার উদ্দেশে মামনি পরিবহনের বাসে ওঠেন এক তরুণী (২১)। রাত তিনটার দিকে দুর্গাপুর পৌর শহরের প্রেসক্লাব মোড়ে তাঁকে নামিয়ে দেন বাসের হেলপার। এ সময় বাস থেকে নেমে যান ওই বাসের চালক খাইরুল ইসলাম। সেখান থেকে খালুর বাড়ি পশ্চিমনাজিরপুর যাওয়ার জন্য অটো খুঁজতে থাকেন ওই তরুণী। ওই সময় তরুনীকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে একটি অটোরিকশাতে ওঠেন বাস চালক খাইরুল। পথে অটোরিকশা থামিয়ে অটো চালকের সহযোগিতায় তাঁকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন খাইরুল। পরে তরুনীকে তাঁর খালুর বাড়ির সামনে নামিয়ে দেয়। এ সময় অবস্থা বেগতিক দেখে ওই তরুনীর ব্যবহৃত মোবাইল ফোন, ব্যাগ নিয়েই পালিয়ে যান তাঁরা।

স্থানীয়দের সহায়তায় ভুক্তভোগী ওই তরুণী গতকাল শুক্রবার সকালে দুর্গাপুর থানায় বিষয়টি জানালে ওইদিন বিকেলেই অভিযুক্ত বাসচালক খাইরুল ইসলাম ও রাতে অটোরিকশা চালক কবিরকে আটক করা হয়। এ ঘটনায় গতকাল শুক্রবার তরুণী বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি ধর্ষণ মামলা করলে ওই মামলায় বাস ও অটোচালকে কে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব জানান, প্রাথমিকভাবে অভিযোগ পাওয়ার পরপরই অভিযুক্ত বাস চালকে গ্রেপ্তার করা হয় এবং ভিকটিমের বর্ণনা অনুযায়ী অটো চালককে সনাক্ত করে অটোরিকশা এবং অটো চালককে গ্রেপ্তার করা হয়। ইতিমধ্যে থানায় একটি ধর্ষণ মামলার হয়েছে। এবং আসামিদের আদালতের সোর্পদ করা হয়েছে। বিষয়টি তদন্তধীন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com