বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

গ্রেনেড হামলার প্রতিবাদে দুর্গাপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

রিপোর্টারের নাম
  • আপডেট : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১০৩ পঠিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : ২০০৪ সালের ২১শে আগস্ট আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদে এক বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে সোমবার সকালে দলীয় নেতাকর্মীদের অংশগ্রহনে এক বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে প্রতিবাদ সভায় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি উসমান গনি তালুকদার, সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফিক, সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, সাবেক পৌর মেয়র শ. ম জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ:সভাপতি আলী আসগর, সহ:সভাপতি এড. মুজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা বিপ্লব মজুমদার, যুবলীগ সভাপতি আব্দুল হান্নান, সহ:সভাপতি পাভেল চৌধুরী, ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শফিকুল আলম সহ উপজেলা আওয়ামী লীগ ও তাঁর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, বিভীষিকাময় ২১ শে আগস্টের বর্বরোচিত গ্রেনেড হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি দুষ্কৃতকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। প্রতিবাদ সভা শেষে ২১ আগস্ট এর গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com