বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

দুর্গাপুরে আওয়ামী লীগ নেতার ওপর হামলা

রিপোর্টারের নাম
  • আপডেট : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ৩৩৯ পঠিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাদির উদ্দিনের ওপর অতর্কিত হামলা করেছে চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা। শনিবার (১০জুন) রাতে ওই ইউনিয়নের ভরতপুর গ্রামের মূল সড়কে এই ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাদির উদ্দিন (৪৮) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং তার ছেলে সজিব মিয়া (১৯) কে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহত মোঃ সাদির উদ্দিন ওই গ্রামের মোহাম্মদ চেরাগ আলী হাজীর ছেলে।

মোঃ সাদির উদ্দিন সাংবাদিকদের জানান, ওইদিন রাতে কালিকাপুর বাজারে নিজস্ব ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ করে ছেলেকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ভরতপুর নামক স্থানে চিহ্নিত ৬-৭ জনের একটি সংঘবদ্ধ দল লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে আমার সাথে থাকা ছেলেকেও মারধর করে আমার সঙ্গে থাকা ১ লাখ ৬১ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে আমি এবং আমার ছেলের আর্ত চিৎকারে আশপাশের স্থানীয়রা এসে আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করেন। তিনি আরো বলেন, ওই সন্ত্রাসীরা ওই এলাকায় চোরাকারবারি ও মাদক ব্যবসায় জড়িত। তাদের ধারণা আমি তাদের এসব কার্যকলাপ প্রশাসনের কাছে তথ্য প্রদান করি। আমার উপর এ হামলার বিষয়ে দুর্গাপুর থানায় মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে।

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ নূরুল আলম জানান, হামলার বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com