শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

দুর্গাপুর ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

রিপোর্টারের নাম
  • আপডেট : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ২০৮ পঠিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর ইউনিয়নের ২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত ২৭ কোটি ৮ লাখ ১ হাজার ২শ’ ১২ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার বিকেলে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ বাজেট ঘোষনা করেন ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলাম। এতে ব্যয় ধরা হয়েছে ২৬কোটি ৫ লাখ ৮৪ হাজার ১শ’ ৪৬ টাকা। উদ্বৃত্ত ধরা হয়েছে ১২লাখ ১৭হাজার ৬৬ টাকা।

ইউনিয়ন পরিষদের সচিব মাজহারুল ইসলামের সঞ্চালনায় আলোচনা করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, প্যানেল চেয়ারম্যান হাবিবুর রহমান হৃদয়, ইউপি সদস্য কিতাব আলী, হযরত আলী, রফিকুল ইসলাম সহ অন্যান্য ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ।

বাজেট ঘোষণা শেষে ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলাম বলেন, এবারের বাজেটে সময়পোযোগী ও জনকল্যানমূলক বিষয়গুলো অগ্রাধিকার ভিত্তিতে রাখার চেষ্টা করেছি। যোগাযোগ ব্যবস্থা ও অবকাঠামো উন্নয়ন থেকে শুরু করে সামাজিক অবস্থার উন্নয়নে সহায়ক হবে এ বাজেট। এ জন্য আমি আমার ইউনিয়নের সদস্যসহ এলাকার বিভিন্ন শ্রেণীপেশার জনগণের সহযোগিতা চাই। পরে তিনি ইউনিয়ন পরিষদের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড এবং ভবিষ্যত পরিকল্পনার বিভিন্ন দিক তুলে ধরেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com