শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

মেধাবী শিক্ষার্থীর পাশে দাঁড়ালো দুর্গাপুর উপজেলা প্রশাসন

রিপোর্টারের নাম
  • আপডেট : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৩৭ পঠিত


দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : রাজমিস্ত্রিরসহ দিন মজুরির নানা পেশার কাজ করে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েও কলেজে পড়া নিয়ে চরম অনিশ্চয়তায় থাকা ফেরদৌস আহমেদ (১৪) এর পাশে দাঁড়িয়েছে দুর্গাপুর উপজেলা প্রশাসন। বুধবার (১৫ মে) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম রকিবুল হাসান তাঁর কার্যালয়ে ফেরদৌসকে ডেকে এনে তাঁর হাতে পাঁচ হাজার টাকার চেক তুলে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম রকিবুল হাসান বলেন, শিক্ষার্থী ফেরদৌসের পড়াশুনা নিয়ে দুশ্চিন্তার খবরটি জানতে পেরে আজ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাঁর হাতে একটি অনুদানের চেক তুলে দেই। এরপরও পড়াশোনা চালাতে যা যা করনীয় আমাদের জানালে সহযোগিতা অব্যাহত থাকবে। তাছাড়াও সে যে কলেজে ভর্তি হবে সেখানেও যেনো তাকে সুযোগসুবিধা দেওয়া হয় আমরা বলে দেব। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মাসুল তালুকদার সহ প্রেসক্লাব সাংবাদিকবৃন্দ।

গতকাল ১৪ মে মঙ্গলবার বিভিন্ন গণমাধ্যমে ফেরদৌসকে নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। এরপর প্রতিবেদনটি নজরে এলে তার পড়াশোনা চালানোর জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।

শিক্ষার্থী ফেরদৌস বলেন, আমার বাবা-মা আমাকে ছেড়ে চলে যাওয়ার পর দাদির কাছেই বড় হয়েছি। দাদির সহযোগিতায় পড়াশোনাও করছি। দাদি অসুস্থ হওয়ার পর থেকে আমি রাজমিস্ত্রির কাজ করেছি আর দোকানও চালিয়েছি। সবকিছুর সঙ্গে পড়াশোনাও করে গেছি। এসএসসি পাশ করলেও কলেজে পড়াশুনা নিয়ে দুশ্চিনায় ছিলাম। আজকে স্যারের এ সহযোগিতার কারনে আমি অনেক খুশি। এবার মন দিয়ে পড়াশুনা করে সামনে আরো ভালো ফলাফল করবো। শিক্ষার্থী ফেরদৌস ইউএনও এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com