শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন

শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে ঝুমা তালুকদারের গণসংযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১১৫০ পঠিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : ‘‘শেখ হাসিনার সরকার – বার বার দরকার’’ এই প্রতিপাদ্যে নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনের প্রত্যন্ত অঞ্চল গুলোসহ প্রতিটি হাট-বাজারে গণসংযোগ করছেন এমপি মনোনয়ন প্রত্যাশী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে শুক্রবার (২৫ আগষ্ট) উপজেলার বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ ও নির্বাচনী প্রচারনা শুরু করেছেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনেও সম্ভাব্য প্রার্থী ও কর্মীদের শুরু হয়েছে গণসংযোগ ও কেন্দ্রীয় নেতাদের সাথে লিযাজোঁ। এলাকার বিভিন্ন দোকান গুলোতে চলছে নির্বাচনী গুঞ্জন। সময় যতই ঘনিয়ে আসছে, মনোনয়ন প্রত্যাশীরা নানা কায়দায় মাঠে শুরু করেছেন নানা প্রতিশ্রুতিমুলক প্রচারণা। এর মধ্যে ঝুমা তালুকদার ওনার পিতা, সাবেক এমপি মরহুম জালাল উদ্দিন তালুকদারের রাজনৈতিক ইমেজ ও তাঁর ব্যক্তি ইমেজ কে কাজে লাগিয়ে, তৃণমুল আ‘লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে, শেখ হাসিনা দেশের যে ব্যপক উন্নয়নের চিত্র গুলো তুলে ধরছেন।

এ নিয়ে সিধলী এলাকার সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, নেত্রকোনা-১ আসনে অনেকে আলোচনায় থাকলেও জনপ্রিয়তা, সততা এবং রাজনৈতিক আদর্শের শক্তিকে কাজে লাগিয়ে প্রার্থি হিসেবে ১ম সাড়িতে রয়েছেন ঝুমা তালুকদার। এ আসনে বিএনপি‘র প্রার্থীকে নির্বাচনী যুদ্ধে পরাজিত করতে হলে, মরহুম জালাল উদ্দিন তালুকদারের কন্যা, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য, কেন্দ্রীয় যুবলীগের সদস্য, দুর্গাপুর উপজেলা পরিষদ এর চেয়াারম্যান ঝুমা তালুকদারেরই প্রয়োজন বলে মনে করছেন বাজারের ব্যবসায়ী, সুশীল সমাজের নেতাকর্মী এবং আওয়ামী লীগের তৃনমুলের নেতা-কর্মীরা। গণসংযোগ শেষে কৈলাটি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পথসভা করেন। পথসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কৈলাটি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাজী জয়নাল আবেদীন, প্যানেল চেয়ারম্যান নুর জামাল, উপজেলা কৃষকলীগের সদস্য স্বপন সিংহ, কৈলাটি ইউনিয়ন কৃষকলীগের সাবেক সভাপতি হাফেজ সিদ্দিকুর রহমান সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের সিনিয়র নেতাকর্মীরা বলেন, ঝুমা আমাদেরই মেয়ে, মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে তার কোন অহমিকা নাই। উপজেলা চেয়ারম্যান থাকা কালে তার মাসিক ভাতা তিনি না নিয়ে গরীবদের মাঝে বিলিয়ে দিয়েছেন, যা বরাদ্দ এসেছে সুষ্ঠভাবে বন্টন করেছেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-১ আসনে নির্বাচনী যুদ্ধে টিকতে হলে ঝুমা তালুকদারের কোন বিকল্প নাই, এখানে সঠিক নেতৃত্ব দেবার মতো জনবল, পারিবারিক ঐতিহ্য, শিক্ষাগত যোগ্যতা, সামাজিক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, রাজনৈতিক দূরদর্শীতা, ব্যক্তি গ্রহনযোগ্যতা সবই ঝুমা তালুকদারের মধ্যে রয়েছে। সবচেয়ে বড় কথা হলো ঝুমা জালাল ভাইয়ের মেয়ে, এ আসনে তাকে মনোনয়ন দিলে জয়লাভ করা খুবই সহজ হবে।

এ নিয়ে ঝুমা তালুকদার বলেন, শোকের মাসের প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই, মহান আল্লাহ আমাকে এমপি হওয়ার তৌফিক দিলে, নেত্রকোনা-১ আসনকে পরিকল্পনা মোতাবেক সাজিয়ে তুলবো। পর্যটন নগরী হিসেবে দেশের কাছে তুলে ধরতে যেসকল কাজ করা দরকার আমি সেগুলো করবো। এ আসনের জন্য বরাদ্দকৃত টাকা সঠিক ভাবে ব্যায় করবো। জনগনের হক তসরুপ করার চিন্তা আদৌ আমার নেই। উপজেলা চেয়ারম্যান হিসেবে আমি যে সম্মানীভাতা পাই তা প্রতিমাসেই সাধারণ মানুষের মাঝে বিলিয়ে দেই। আমার বাবা এ আসন থেকে বারবার আওয়াামী লীগের এমপি নির্বাচিত হয়েছেন। আমি চাই আমার বাবার রেখে যাওয়া অসম্পূর্ণ কাজ গুলো সম্পন্ন করতে। দুর্গাপুর-কলমাকান্দার অবহেলিত মানুষের পাশে দাঁড়াতে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এ আসনে মনোনয়ন দিলে, দলমত নির্বিশেষে আমি ব্যাপক ভোটে জয়লাভ করবো ইনশাআল্লাহ্। আমি তৃণমুল আওয়ামীলীগ নেতাকর্মীদের নিয়ে নেত্রকোনা-১ আসনকে দুর্নীতিবাজ, ভূমিদস্যু, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সুন্দর আদর্শ নগর হিসেবে গড়ে তুলতে চাই।

এ আসনে ঝুমা তালুকদার ছাড়াও কেন্দ্রীয় আ‘লীগ সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, কেন্দ্রীয় যুবলীগ সদস্য রোটারিয়ান আতাউর রহমান আখির, সাবেক সংসদ সদস্য মোসতাক আহম্মেদ রুহী, ছবি বিশ্বাস ও বর্তমান সংসদ সদস্য মানু মজুমদার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশায় গণসংযোগ করে যাচ্ছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com