বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

দুর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ২১০ পঠিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কাকৈরগড়া ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ি ও আওয়ামীলীগ নেতা মোঃ মফিজ উদ্দিন তালুকদার। বুধবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করা হয়।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি এবং আমার এলাকার আব্দুল কাদির মিলে ঝাঞ্জাইল বাজার এলাকায়
১.০৭ একর জমি খরিদ করে ১০টি গুদাম ঘর নির্মাণ করি। সেইসাথে বিগত ২৩ বছর ধরে বিভিন্ন ব্যবসায়ির কাছে ওই দোকানঘর ভাড়া দিয়ে ভোগদখল করে আসছি। এর পর থেকে ওই এলাকার মৃত শমশের আলীর ছেলে আব্দুল কাদির মুন্সি আমার উপর বিভিন্ন মামলা করে আমাকে হয়রানি শুরু করে। এছাড়া চিহ্নিত সন্ত্রাসীদ্বারা আমাকে এবং আমার মার্কেটের ভারাটিয়াদের নানাভাবে হয়রানি সহ হুমকি প্রদান করছে প্রতিনিয়ত।

তিনি আরো বলেন, ওনার দখলে থাকা জায়গাতে আব্দুল কাদির মুন্সি ও তার সন্ত্রাসী বাহিনী জোর পূর্বক দুইটি ঘর নির্মান করে। এসময় উভয় পক্ষের মাঝে দ্বন্দ হয় পরবর্তিতে সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে আমার নামে মিথ্যে পত্রিকায় সংবাদ প্রচার করে। শুধু তাই নয়, ভিডিও এডিটিং এর মাধ্যমে আমার ছবি বসিয়ে ফেসবুকের মাধ্যমে ভিডিও প্রচার করে যাহা সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট। আব্দুল কাদির মুন্সির অবৈধ দখলের বিরুদ্ধে দুর্গাপুর সিনিয়র সহকারী জজ আদালতে ২৯০/২৩ মোকদ্দমা দায়ের করলে, বিজ্ঞ আদালত অন্তবর্তী কালীন নিষেধাজ্ঞা প্রদান করেন। নিষেধাজ্ঞা পাওয়ার পর বিবাদী আব্দুল মতিন আদালতের আদেশ অমান্য করে জোরপুর্বক ওই ঘরে প্রবেশ করে ঘরের সমস্ত মালামাল লুট করে নিয়ে যায়। আমি আমার উপর সমস্ত মিথ্যা অভিযোগের নিন্দা ও প্রতিবাদ জানাই সেইসাথে সন্ত্রাসীদের সঠিক বিচার দাবী জানাই।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মো. সামছুর রহমান, মো. লালচান তালুকদার, মো. মোশারফ হোসেন তালুকদার, মো. সাদেকুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com