শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

কলমাকান্দায় যুবলীগ নেতা আওয়াল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট : বুধবার, ৩ মে, ২০২৩
  • ৭৫ পঠিত

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দা উপজেলা আওয়ামী যুবলীগের নেতা আব্দুল আওয়াল খানকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে প্রকৃত হত্যাকারীদের দ্রুত বিচারেরর দাবিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (০৩ মে) দুপরের দিকে  কলমাকান্দা উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রায় ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে কলমাকান্দা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাসের সঞ্চালনায় বক্তব্য রাখেনউপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন আজাদ সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এডভোকেট মো. মিজানুর রহমান সেলিমসহ অন্যান্য নেতৃবৃন্দ এসময় বক্তারা বলেন, নির্মমভাবে হত্যার প্রতিবাদ প্রকৃত হত্যাকারীদের দ্রুত বিচারেরর আওতায় আনার দাবি জানিয়েছেন।

জানা যায়, গত ১৪ এপ্রিল শুক্রবার রাতে উপজেলার মাছ মহাল এলাকার নিজ বাসা থেকে আব্দুল  আওয়ালের মরদেহ উদ্ধার করা হয়। সময় তার গলায় ডিশের তার জড়ানো শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পায় পুলিশ। উপজেলার সদর ইউনিয়নের মাছ মহল এলাকার মৃত কেফায়েত উল্লাহ টিপুর বড় ছেলে। তিনি কলমাকান্দা উপজেলা আওয়ামী যুবলীগের সহসম্পাদক ছিলেন।
ঘটনায় পরের দিন ১৫ এপ্রিল নিহতের ছোট ভাই মো. রাসেল খান বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা করেন মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয় পরে ১৭ এপ্রিল সোমবার সকালে পুলিশ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহ তিন কিশোরকে গ্রেপ্তার করে ওইদিন বিকালেই তাদের আদালতের মাধ্যমে সংশোধনী কারাগারে পাঠানো হয়

এবিষয়ে কলমাকান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম (পিপিএমবলেন, এখন পর্যন্ত এই মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। মামলা তদন্ত চলছে

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com