মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

শাহজালাল বিমানবন্দরে ৪০ সোনার বার উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭২ পঠিত

দিগন্ত ডেক্স : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পরিত্যক্ত অবস্থায় ৪০টি সোনার বার (৪ কেজি ৬৪০ গ্রাম) উদ্ধার করেছে ঢাকা কাস্টমস কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে বিমানবন্দর সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনার জন্য ঢাকা কাস্টমস হাউসের কমিশনার এ কে এম নুরুল হুদা আজাদ ও অতিরিক্ত কমিশনার মো. মসিউর রহমানের তত্ত্বাবধানে একটি দল গঠন করা হয়। এতে নেতৃত্ব দেন উপকমিশনার (এয়ারফ্রেইট) ইসরাত জাহান রুমা ও উপকমিশনার (প্রিভেন্টিভ) সৈয়দ মোকাদ্দেস হোসেন।

এরপর তারা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুপুর আড়াইটা থেকে সাড়ে ৪টা পর্যন্ত অভিযানে শাহজালাল বিমানবন্দরের ১৭ নম্বর বে’-এর পাশে পার্কিংরত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে তল্লাশি করে।

তল্লাশিকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মাসকট থেকে চট্টগ্রাম হয়ে আসা বিজি-১২২ ফ্লাইটের টয়লেটের আয়নার পেছন থেকে পরিত্যক্ত অবস্থায় স্কচটেপে মোড়ানো দুটি দণ্ডাকৃতির বস্তু পাওয়া যায়।

এরপর শাহজালাল বিমানবন্দরের কাস্টমস হলের ব্যাগেজ কাউন্টারে এনে দণ্ড দুটির ভেতরে লুকানো ৪০টি সোনার বার উদ্ধার করা হয়। যার ওজন ৪ কেজি ৬৪০ গ্রাম। উদ্ধারকৃত সোনার বাজারমূল্য প্রায় সাড়ে ৪ কোটি টাকা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com