Logo
নোটিশ ::
Wellcome to our website...

চলন্ত বাসে যুবককে আটকে তরুণীকে ধর্ষণ

রিপোর্টারের নাম / ১১০ বার
আপডেট সময় :: শনিবার, ২৯ মে, ২০২১

দিগন্ত ডেক্স : সাভারের আশুলিয়ার বিশমাইলে ‘নিউ গ্রাম বাংলা’ নামক একটি চলন্ত মিনিবাসে পরিচিত যুবককে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে এক তরুণী। গণধর্ষণের অভিযোগে ৬ জনকে আটক করা হয়েছে। আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আবদুর রশিদ শনিবার গনমাধ্যমকে এ তথ্য জানান।

হাইওয়ে পুলিশের বরাত দিয়ে তিনি জানান, নারায়ণগঞ্জ চাষাড়ায় একটি পোশাক কারখানায় কাজ করেন তরুণী। ছুটির দিন শুক্রবার সকালে চাষাড়া থেকে মানিকগঞ্জে বোনের বাসায় বেড়াতে গিয়েছিলেন তিনি। বিকেলে ফেরার পথে নবীনগরে দেখা হয় পূর্বপরিচিত এক যুবকের সঙ্গে। পরে তারা একসঙ্গে নবীনগর থেকে গন্তব্যে যাওয়ার জন্য নিউ গ্রাম বাংলা পরিবহনের একটি মিনিবাসে ওঠেন।

মিনিবাসটি উত্তরার আব্দুল্লাহপুর পৌঁছানোর কিছু আগে সব যাত্রী নেমে যায়। এরপর বাসে ওঠেন চার যুবক। চলন্ত অবস্থায় বাসচালক, হেলপার ও চার যুবক সঙ্গে থাকা ছেলেটিকে আটকে রেখে তরুণীকে ধর্ষণ করে।

পুলিশ জানায়, ঘটনাটি শুক্রবার রাতের। ঢাকা-আরিচা মহাসড়কের বিশমাইলে ঢাকা অটোব্রিকসের সামনে রাত সাড়ে ১১টার দিকে ওই মিনিবাস থেকে একটি ছেলে ও মেয়ের চিৎকার শুনে টহলরত পুলিশ সদস্যরা গাড়িটি থামায়। সেখান থেকে তরুণ ও তরুণীকে উদ্ধার করা হয়। আটক করা হয় ছয়জনকে।

আবদুর রশিদ জানান, জিজ্ঞাসাবাদে তরুণী তার বাড়ি লালমনিরহাট বলে জানিয়েছেন। থানায় নেয়ার পর তিনি ছয়জনের নামে ধর্ষণের মামলা করেন। তার সঙ্গে থাকা যুবককে প্রাথমিক চিকিৎসার পর থানা হেফাজতে রাখা হয়েছে।

মামলা করার পর তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার ছয়জনকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে পাঠানো হয়েছে। তাদের চার দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com