Logo
নোটিশ ::
Wellcome to our website...

নেত্রকোনায় বিআরটিসি বাস চালুর দাবীতে মানববন্ধন

রিপোর্টারের নাম / ১৮২ বার
আপডেট সময় :: শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯

দিগন্ত নিউজ ডেক্স : নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে বিআরটিসি বাস চালুর দাবীতে নেত্রকোনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে শিক্ষার্থীরা। শনিবার বেলা ১২টার দিকে শহরের মোক্তারপাড়া সড়কে এ কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে নেত্রকোনা সরকারী কলেজ, নেত্রকোনা সরকারী মহিলা কলেজ, আঞ্জুমান আদর্শ সরকারী উচ্চ বিদ্যালয়, সরকারী বালিকা বিদ্যালয়, দত্ত উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়।

বিক্ষোভ সমাবেশে শিক্ষার্থীরা সরকার কর্তৃক বরাদ্দকৃত নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে বিআরটিসি বাসগুলো চালু করতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান। অন্যথায় স্কুল-কলেজসহ সকল স্থানে অবরোধসহ দুর্বার আন্দোলনে যেতে বাধ্য হবে জানান শিক্ষার্থীরা।

জানা গেছে, দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে জেলা প্রশাসনের উদ্যোগে গত রোববার নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে বিআরটিসির ১০টি দ্বিতল বাস সার্ভিসের উদ্বোধন করা হয়। কিন্তু উদ্বোধনের কয়েক ঘণ্টা পরই বাসগুলো বেসরকারি বাস মালিক সমিতি ও শ্রমিকদের বাধার মুখে পড়ে। এ ব্যাপারে গত বুধবার ময়মনসিংহ জেলা প্রশাসনের উদ্যোগে বিআরটিসি, পুলিশ প্রশাসন, বাস মালিক সমিতি ও শ্রমিকদের যৌথ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে ১০টি দ্বিতল বাসের পরিবর্তে আপাতত পাঁচটি সিঙ্গেল বাস চালুর সিদ্ধান্ত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com