Logo
নোটিশ ::
Wellcome to our website...

অসহায় পত্রিকা হকারের সর্বনাশ, বাছুর গরুকে হত্যা করলো দুর্বৃত্তরা

রিপোর্টারের নাম / ৭৭ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : সমাজে ঘটছে নানা অপরাধ। ঘটিত এ অপরাধটি গুলোকে হার মানিয়েছে এই অপরাধটি। নিষ্ঠুর এই হত্যাযজ্ঞ ঘটেছে নেত্রকোনার দুর্গাপুর পৌর এলাকার চক লেঙ্গুরা গ্রামে। বৃহস্পতিবার বিকেলে স্থানীয় সাংবাদিকদের হত্যাযজ্ঞেরে ঘটনাটি জানান পত্রিকার হকার জগদীশ রবি দাস।

চকলেঙ্গুরা গ্রামের বাসিন্দা জগদীশ। সে পেশায় একজন পত্রিকা হকার। বারতি আয়ের আশায় বাড়িতে লালন করেন কয়েকটি গরু। সোমবার গভীর রাতে কে বা কাহারা তার গোয়াল ঘরের তালা ভেঙে একটি বকনা বাছুর নিয়ে হত্যা করে বুরুঙ্গা গ্রামের কৃষক লোকমান মিয়ার ধান ক্ষেতে ফেলে রাখে।

সকালে ঘুম থেকে ওঠে গোয়াল ঘরে বাছুর গরুটি কে দেখতে না পেয়ে চারদিক খুঁজতে থাকেন পরিবারের অন্যসদ্যরা। সকাল পেরিয়ে দুপুর, তবুও যেন খোঁজ মিলছে না গরুটির। হঠাৎ খবর আসে পাশের গ্রামের এক ধান ক্ষেতে মৃত অবস্থায় পড়ে আছে একটি বাছুর। মূলত মানুষের নিষ্ঠুরতার শিকার হয়েছে প্রাণীটি। গলায় ফাঁস দিয়ে হত্যার পর বাছুরটিকে ফেলে রাখা হয়েছে ধানক্ষেতে। পরে বাছুরটির মালিক জগদীশ তার হারিয়ে যাওয়া বাছুর বলে শনাক্ত করতে পারেন।

হকার জগদীশ জানান, আমি সারাদিন পত্রিকা বিক্রি করে চলি। আমার সাথে কারোর কোন শত্রæতা নাই। কেন এ ঘটনা ঘটলো আমি তা বুঝতে পারছি না। এ নিয়ে থানায় অভিযোগ করেছি। আমি এর বিচার চাই।

এ ব্যাপারে দুর্গাপুর থানা ওসি শাহ নুর এ আলম জানান, ঘটনাটি শুনেছি। এ ব্যাপারে অভিযোগও পেয়েছি। পশুর সাথে এমন শত্রæতা বিষয়টি সত্যি দুঃখজনক। বিষয়টি খতিয়ে দেখে দ্রæত প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com