Logo
নোটিশ ::
Wellcome to our website...

গেমিং প্রসেসর নিয়ে সিম্ফনি জেড ৪০

রিপোর্টারের নাম / ৬০ বার
আপডেট সময় :: সোমবার, ৫ এপ্রিল, ২০২১

দিগন্ত ডেক্স : হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে আসছে জেড সিরিজের নতুন ফ্ল্যাগশিপ ফোন ‘সিম্ফনি জেড৪০।’ ড্যাজলিং ব্লু, ডেলাইটফুল গ্রীন এবং জলি ব্লু এই তিন কালারে হ্যান্ডসেট টি বাজারে পাওয়া যাবে আকর্ষণীয় বান্ডেল অফারসহ মাত্র ১০ হাজার ৪৯০ টাকায়। সোমবার (০৫ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি। সংবাদ বিজ্ঞপ্তিতে সিম্ফনি আরও জানায়, বিগত একযুগ ধরে সুলভ মূল্যে উন্নত প্রযুক্তির পন্য এদেশের মানুষের কাছে পৌঁছে দিচ্ছে।

২০২১ সালে সিম্ফনি এর বেশ কিছু চমকের মধ্যে একটি হলো সিম্ফনি জেড৪০। এই স্মার্টফোনটির বিশেষত্ব হচ্ছে এই দামে পাঞ্চহোল ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং গেমিং চিপসেট। সিম্ফনির এই ফ্ল্যাগশিপ ফোনটিতে অপারেটিং সিস্টেম থাকছে এ্যান্ড্রোয়েড ১০.০। ২০:৯ এ্যাসপেক্ট রেশিও’র এই হ্যান্ডসেটটিতে আছে ৬.৫৫ ইঞ্চ ২.৫ডি ইনসেল পাঞ্চ হোল ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ৭২০*১৬০০।

২.৩ গিগাহার্জ এর পাওয়ারফুল প্রসেসর ও মিডিয়াটেক এর গেমিং চিপসেট জি৩৫ এর সাথে জিপিউ হিসেবে আছে আইএমজি পাওয়ার ভিআর জিই৮৩২০ যার স্পীড ৬৮০ মেগাহার্জ এবং ডিডিআর ফোর ভার্সন র‍্যাম যার ফলে হাই ডিমান্ডিং গেম গুলো খেলা যাবে স্বাচ্ছ্যন্দে।

জেড ৪০ হ্যান্ডসেটটিতে আছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সমৃদ্ধ ত্রিপল রিয়ার ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল মেইন শ্যুটার যার এ্যাপারচার ১.৯, ৫ মেগাপিক্সেল এর ১২০ ডিগ্রী আল্ট্রাওয়াইড এ্যাংগেল এবং ২ মেগাপিক্সেল এর ডেপথ সেন্সর। মেইন শ্যুটারে ১.৯ এ্যাপারচার থাকার কারনে ছবি হবে অনেক বেশী প্রাণবন্ত। সেলফি তোলার জন্য এই স্মার্টফোনটিতে আছে ১৩ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা যার এ্যাপারচার ২.০। ক্যামেরা সেন্সর হিসেবে স্যামসাং সেন্সর ব্যবহার করা হয়েছে। ক্যামেরা ফিচারের উল্যেখযোগ্য ফিচার গুলো হলো, এআই, পোট্রেইট, ওয়াইড এ্যাংগেল, প্যানোরামা, স্লো-মো, ডিসপ্লে ফ্ল্যাশ ইত্যাদি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com