Logo
নোটিশ ::
Wellcome to our website...

দেশকে ভালোবেসে করোনার টিকা নিলেন, সর্বজন শ্রদ্ধেয় দূর্গাপ্রসাদ তেওয়ারী

রিপোর্টারের নাম / ১১১ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : ‘‘মাগো ধন্য হলো জীবন আমার – তোমায় ভালোবেসে’’ এমনই ভাবে দেশের কথা বলতে বলতে দেশকে ভালোবেসে ৯১ বছর বয়সেও করোনার টিকা নিলেন, নেত্রকোনার দুর্গাপুরের বর্ষীয়ান প্রবীণ রাজনীতিবিদ, বৃটিশ বিরোধী ও কৃষক আন্দোলনের মহান নেতা, কমরেড মনি সিংহের সহযোদ্ধা, সামরিক শাসন ও স্বৈরাচার বিরোধী আন্দোলনে কারা নির্যাতিত গনমানুষের মুক্তি আন্দোলনের মহান নেতা, মনি সিংহ মেলা উদযাপন কমিটির আহ্বায়ক ও সর্বজন শ্রদ্ধেয় দূর্গাপ্রসাদ তেওয়ারী। বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে এসে এ টিকা নেন।

পারিবারিক সুত্রে জানান গেছে, টিকা নেওয়ার পর কেনোরকম পার্শ¦ প্রতিক্রিয়া হয়নি। এছাড়া এই মহান নেতার সহধর্মিনী কৃষ্ণা তেওয়ারী (৮২) তিনিও টীকা নিয়েছেন। বর্তমানে উভয়েই সুস্থ আছেন।

টিকা গ্রহন নিয়ে দূর্গাপ্রসাদ তেওয়ারী বলেন, দেশের প্রত্যন্ত অঞ্চল সুসঙ্গ দুর্গাপুরেও করোনা টিকা পৌছে গেছে জেনে বাংলাদেশ সরকার তথা দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ দেই। তিনি বঙ্গবন্ধুর কন্যা বলেই এত বড় চ্যালেঞ্জ নিয়ে, দেশের মানুষের কথা ভেবে টিকা আমদানী করতে পেরেছেন। আবারো ও প্রমানিত হলো জননেত্রী শেখ হাসিনা দেশ কে কতটুকু ভালোবাসে। আমি আমার প্রান থেকে তাঁর জন্য আশির্বাদ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com