Logo
নোটিশ ::
Wellcome to our website...

দলের সিদ্ধান্ত না মেনে যারা প্রার্থী হয়েছেন, তাদের মনোনয়ন দেয়া হবে না

রিপোর্টারের নাম / ১৪০ বার
আপডেট সময় :: শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

দিগন্ত ডেক্স : শেখ হাসিনার নেতৃত্বে দলের স্থানীয় সরকার নির্বাচনে মনোনয়ন বোর্ড যে সিদ্ধান্ত গ্রহণ করবেন তা বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি আজ শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে একথা বলেন।

দলের সিদ্ধান্ত অমান্য করে যারা প্রার্থী হয়েছেন তাদের কোনোভাবেই মনোনয়ন দেয়া হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংগঠনিক শৃঙ্খলার প্রতি অত্যন্ত কঠোর উল্লেখ করে তিনি আরও বলেন, ‘যে সকল নেতা বা জনপ্রতিনিধি দলের সিদ্ধান্ত বাস্তবায়নে বাধা বা উস্কানি দিবে তাদের বিষয়ে বিশেষ নজর রাখা হচ্ছে।’

দলমত নির্বিশেষে সব অংশীজনের গণতান্ত্রিক মূল্যবোধের সুরক্ষা এবং একে এগিয়ে নিতে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীল ভূমিকা পালনের পাশাপাশি বিরোধী দলকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। করোনা মহামারির কারণে স্বাস্থ্যবিধি মেনে আগামী ৩০ ডিসেম্বর আওয়ামী লীগ গণতন্ত্র বিজয় দিবস উদযাপন করবে বলেও জানান ওবায়দুল কাদের। গণতান্ত্রিক মূল্যবোধকে এগিয়ে নিতে বিরোধী দলকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানান তিনি।

খ্রিস্টান সম্প্রদায়ের ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে খ্রিস্টান ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com