Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে নবজাতক শিশুকে হত্যার অভিযোগ

রিপোর্টারের নাম / ৩১১ বার
আপডেট সময় :: রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর উপজেলার এক পল্লীতে নবজাতক ছেলে শিশুকে হত্যা করে শিশুর লাশ গুম করার অভিযোগ উঠেছে ওই শিশুরই নানা ফৌজদার মিয়ার বিরুদ্ধে।

এ নিয়ে, রোববার সরেজমিনে গিয়ে জানাগেছে, দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের রামনগর গ্রামের মোঃ ফৌজদার মিয়ার কন্যা মোছাঃ জেসমিন আক্তার (১৫) কে বাকলজোড়া ইউনিয়নের জানিরগাঁও গ্রামের মৃত-ইন্নছ আলীর পুত্র মোঃ কাজল মিয়া (১৯) এর সাথে কৌশলে বিরিশিরি ইউনিয়ন এর কাজী’র সহকারী আঃ কাদির এর মাধ্যমে গত ৪ আগস্ট বিয়ে দেন ফৌজদার মিয়া। মেয়ের জামাতা ও তার পরিবারের সদস্যরা কেউ জেসমিনের অন্তঃসত্বার বিষয়টি জানতো না। বিয়ের পর ঘর-সংসার চলতে থাকার ৩ মাস ১৩ দিনের মাথায় গত ১৭ নভেম্বর ভোররাতে জেসমিন আক্তার এক ছেলে সন্তান প্রসব করে। এ ঘটনার পর কাজলের মা কোন উপায় না দেখে জেসমিনের বাবা ফৌজদার মিয়াকে মোবাইল ফোনের বিষয়টি জানিয়ে মেয়ে ও নাতিকে দ্রুত বাড়ীতে নিয়ে যেতে বলেন। মেয়ে আর নাতিকে বাড়ীতে আনার পর থেকেই নবজাতক শিশুকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

কাজল মিয়ার পরিবারসহ স্থানীয় গ্রামবাসীরা ফৌজদার মিয়া তার নবজাতক নাতিকে হত্যা করে গুম করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার দু-একদিন ফৌজদার মিয়ার মোবাইল ফোন খোলা থাকলেও বর্তমানে তা বন্ধ করে গা ঢাকা দিয়েছে বলে ধারনা করা হচ্ছে।

এ বিষয়ে অফিসার ইন-চার্জ দুর্গাপুর থানা মোঃ মিজানুর রহমান বলেন, ঘটনার কথা আমি শুনেছি, জেসমিনের জামাই কাজল মিয়া একটি অভিযোগ দায়ের করেছে, এরই প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com