Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে করোন ইস্যুতে শিশুদের মাঝে খাদ্য বিতরণ

রিপোর্টারের নাম / ১৯৫ বার
আপডেট সময় :: সোমবার, ২৪ আগস্ট, ২০২০

দুর্গাপুর(ন্রেতকোনা)প্রতিনিধি : কোভিড ১৯ এর মহামারীতে স্বাস্থ্য বিধি মেনে মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প (বিডি ০৪০২) সংগঠন দ্বিতীয়বারের মতো জরুরী ত্রান সহায়তা কার্যক্রমের আওতায় ৩০৩ জন স্পন্সর শিশুদের জরুরী খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে এ সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে উৎরাইল বাজার এলাকায় কম্প্যাশন চত্তরে প্রধান অতিথি হিসেবে ত্রান বিতরণ করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. নাসির উদ্দিন। এ সময় অন্যদের মধ্যে এলসিসি সভাপতি পাস্টার স্নিগ্ধেন্ধু বাউল, পৌর কাউন্সিলর বিপ্লব রেমা, ইউপি সদস্য বিমল চন্দ্র দেবনাথ, এলসিসি সদস্য রেভারেন্ট পাস্টার স্টিফেন আশীষ রেমা, পাস্টার সমিরণ রেমা, ডি. জেমস প্রবাল আরেং, মিসেস জানিরা রাংসা উপস্থিত ছিলেন। সহায়তা সামগ্রীর হিসেবে ১৪ কেজি চাল, দেড় কেজি ডাল, ১ লিটার তেল, ৪ কেজি আলু, ২টি সাবান ও ২টি মাস্ক বিতরণ করা হয়।

প্রকল্প ব্যবস্থাপক অনিন্দ্য ঘাগরা বলেন, মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প (বিডি ০৪০২), অত্র এলাকায় কম্প্যাশনের মাধ্যমে শিশুদের নিয়ে কাজ করে আসছে। শিশুদের শিক্ষা, স্বাস্থ্য, সামাজিক ও নৈতিক বিকাশ করাই এ প্রকল্পের প্রধান লক্ষ্য। অত্র এলাকার ৩০৩ জন স্পন্সর শিশু ও তার পরিবার নিয়েও কাজ করা হয়ে থাকে। নির্ধারিত ৩০৩জন পরিবারের মধ্যে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com