Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে ভাতা বিতরণে মানছেনা সামাজিক দূরত্ব

মাসুম বিল্লাহ, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি / ২০৮ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেই সামাজিক দূরত্ব নেই করোনার ভয় নেই কর্তৃপক্ষের তদারকি। নেত্রকোনার দুর্গাপুরে বয়স্ক ভাতা বিতরণে মানা হচ্ছেনা সামাজিক দূরত্ব। নজরদারীতেও ব্যর্থ ব্যাংক কর্তৃপক্ষ বৃহস্পতিবার দুপুরে এমনি দৃশ্য দেখা গেছে বিরিশির অগ্রনী ব্যংক লি: এর সামনে।

চারদিকে যখন করোনা ভাইরাসের আতঙ্ক। প্রশাসন যখন জনসচেতনতা বৃদ্ধি, জনসমাগম ঠেকানোসহ সামাজিক দূরত্ব নিয়ে কাজ করছে এই সময়ে বিরিশিরি অগ্রনী ব্যাংক এর বয়স্ক ভাতা বিতরণে তার চিত্র ছিল উল্টো। নেই কোন নিয়ম, ছিল না সামাজিক দূরত্ব, ছিল শুধু জনসমাগম। দুর্গাপুর পৌরসভায় ইতোমধ্যে ১জন ব্যক্তি করোনা আক্রান্ত্র হওয়ার কথা ছড়িয়ে পড়লেও বয়স্কদের জনসমাগম নিয়ে দেখা যায়নি কর্তৃপক্ষের কোন উদ্যোগ। করোনা আতঙ্ক মাথায় নিয়ে ভাতা গ্রহণ করতে আসা বেশ কয়েকজন জানান, আমাদের যেভাবে ব্যাংকের লোকজন নির্দেশ দিয়েছে আমরা সেই ভাবেই তো লাইন ধরেছি। আর সামাজিক দূরত্ব কি এটা তো বুঝি না বাবা।

এ ব্যাপারে অগ্রনী ব্যাংক বিরিশিরি শাখার ম্যানেজার বলেন, ভাতা ভোগীদের বারং বার বলার পরেও তারা কোন বাধা মানছে না। কার আগে কে নিবে এর জন্য ভিড় জমিয়েছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন গ্রাম পুলিশ পাঠিয়েছেন। তাঁদের নির্দেশনাও না মেনে উপচেপড়া ভিড় করেই চলছে। এ অবস্থা চলতে থাকলে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে জনস্বার্থে ভাতা বিতরন বন্ধ রাখতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com