Logo
নোটিশ ::
Wellcome to our website...

অবশেষে নদীতে ভেসে উঠলো নিখোঁজ মরদেহ

রিপোর্টারের নাম / ১৮৭ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ৫ মে, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে নিখোঁজের ৩৩ ঘণ্টা পর সোমেশ্বরীর নদীতে থেকে ভেসে উঠলো নিখোঁজ স্বপন চন্দ্র সরকারের মরদেহ। সোমবার সন্ধ্যায় পৌর শহরের শ্মশানঘাটের পশ্চিম পাশে সোমেশ্বরী নদীতে ভেসে ওঠে মরদেহটি । মৃত স্বপন পৌরসভার সাধুপাড়া এলাকার কুমুদ চন্দ্র সরকারের ছেলে। তিনি বিভিন্ন সাইনবোর্ড লেখার কাজ করতেন।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, রোববার সকাল ১০ টার দিকে নদীতে গোসল করতে নামলে বাংলা ড্রেজারের গর্তে পড়ে নিখোঁজ হয়ে যান স্বপন। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে দুর্গাপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল নদীতে উদ্ধার কাজে নামে। ওই দিন সন্ধ্যা ৬ টা পর্যন্ত ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালায়। মরদেহের  কোনো খোঁজ না পাওয়ায় সোমবার দ্বিতীয় দিনের মতো উদ্ধার কাজে নামে ডুবুরি দল। সকাল থেকে দফায় দফায় মরদেহের খোঁজ করে তারা।নদীর তলদেশে চোরাবালু ও অসংখ্য বাঁশের খুঁটি থাকায় মরদেহ না পেয়ে উদ্ধার কাজ সমাপ্ত করে চলে যায় ডুবুরি দল । এর কিছুক্ষণ পরই নদীতে মরদেহটি ভেসে ওঠে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মরদেহটি উদ্ধার করে।

পরবর্তিতে আইনী প্রক্রিয়া শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে বলেও জানান অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com