Logo
নোটিশ ::
Wellcome to our website...

গ্রামের ৪ কৃষক দিলেন দেড়শ জনকে খাদ্য সহায়তা

রিপোর্টারের নাম / ৩০৫ বার
আপডেট সময় :: সোমবার, ৪ মে, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার ২নংদুর্গাপুর ইউনিয়নের বেশ কয়েকজন কৃষকের উদ্যোগে দেশে করোনা পরিস্থিতিতে ফারংপাড়া গ্রামের কর্মহীন দেড়শতটি পরিবারের কে খাদ্য সহায়তা করা হয়েছে। সোমবার সকাল ১১টায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে ফারংপাড়া ঈদগা মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে ওই গ্রামের কৃষক আব্দুল রহীম, আবুল কালাম, মোসলেম উদ্দিন ও আশ্রব আলী’র ব্যবস্থাপনায় এই খাদ্য সামগ্রী দেওয়া হয়। স্থানীয় কৃষকদের এই উদ্দ্যেগে সহযোগিতার হাত বাড়িয়ে দেন ওই যুব সমাজ। এর মধ্যে ইউপি সদস্য আব্দুল বারেক, মামুন মিয়া, হুমায়ুন কবীর, নজরুল ইসলাম, জোবেদ আলী, আলাল উদ্দিন, মহিউদ্দিন, হেলাল উদ্দিন, জাকির হোসেন ও কবি দুনিয়া মামুন।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, ইউ.পি চেয়ারম্যান শাহীনুর আলম সাজু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পারভনি আক্তার, প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, সাবেক সভাপতি এস.এম রফিকুল ইসলাম রফিক, যুবলীগ নেতা পাভেল চৌধুরী, মোঃ সাদেকুল ইসলাম, এ্যাড. সজয় চক্রবত্তী প্রমুখ। খাদ্য সহায়তার প্যাকেটে ৫ কেজি চাল ও ১টি করে সাবান দেয়া হয়।

কবি দুনিয়া মামুন বলেন, করোনা ভাইরাস সম্পর্কে জন-সচেতনতা বৃদ্ধি সহ মানবতার সেবায় এই দুঃসময়ে আমাদের গ্রামের কৃষকদের পক্ষ থেকে ১৫০ খেটে খাওয়া পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। নিম্ন আয়ের ওই পরিবার গুলো যেন ঘরের বাহির না হয়েও কিছুটা খাদ্য চাহিদা মেটাতে পারে সেইদিক লক্ষ্য রেখে দেশের এই ক্রান্তিলগ্নে সকলকে নিয়ে তাঁদের পাশে দাঁড়িয়েছি। গৃহবন্দি ওই মানুষদের সহায়তায় সরকারের পাশাপাশি এলাকার বিত্তশালীদের এগিয়ে আসতে আহবান জানান এই তরুন কবি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com