Logo
নোটিশ ::
Wellcome to our website...

বাবরি মসজিদের জায়গায় রাম মন্দির নির্মানের রায়ে ইসলামী গুলো ক্ষুব্ধ

রিপোর্টারের নাম / ২৪১ বার
আপডেট সময় :: রবিবার, ১০ নভেম্বর, ২০১৯

দিগন্ত ডেস্ক : বাবরি মসজিদের জায়গায় রাম মন্দির নির্মানের রায় ঘোষণা করেছে ভারতের সুপ্রিম কোর্ট। মামলার চূড়ান্ত রায়ে ভারতের সর্বোচ্চ আদালত অযোধ্যার বিতর্কিত ওই ভূমিতে একটি মন্দির নির্মাণ এবং অন্যস্থানে মসজিদ নির্মাণের জন্য পাঁচ একর ভূমি দেয়ার আদেশ দিয়েছেন। তবে এ রায়কে প্রত্যাখ্যান করে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছে বাংলাদেশের বিভিন্ন ইসলামী দল ও সংগঠনগুলো।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন শনিবার (৯ নভেম্বর) রাতে রায় প্রত্যাখ্যান করে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে বিক্ষোভ মিছিল করেছে। খেলাফত মজলিস বাবরি মসজিদের জায়গায় রাম মন্দির নির্মাণের রায়কে প্রত্যাখ্যান করেছে।

দলটির আমির মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের এক বিবৃতিতে রায়ের প্রতিবাদ জানিয়ে বলেন, বাবরি মসজিদের জায়গা রাম মন্দির নির্মাণের রায়ে মুসলমানরা ন্যায়বিচার পায়নি। মসজিদটি ভাঙার সময় ভারতে অনেক মুসলমানকেও হত্যা করা হয়। আর আজ ভারতীয় সুপ্রিম কোর্ট ভেঙে ফেলা বাবরি মসজিদের জায়গায় রাম মন্দির নির্মাণের রায় দিয়ে শুধু ভারতের মুসলমানদের নয়, বিশ্বের মুসলমানদের ব্যথিত করেছে। রায়ে মসজিদ নির্মাণের জন্য অন্য স্থানে পাঁচ একর জমি দেয়ার বিষয়টি মূলত: মুসলমানদের প্রতি করুণা দেখানোর চেষ্টা করা হয়েছে মাত্র। রায়ের বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com