Logo
নোটিশ ::
Wellcome to our website...

শোক সংবাদ : এডভোকেট জয়নাল আবেদীন আর নেই

রিপোর্টারের নাম / ৪০২ বার
আপডেট সময় :: বুধবার, ৮ এপ্রিল, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা আইনজীবি সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা আওয়ামীলী এর আইন বিষয়ক সম্পাদক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এডভোকেট জয়নাল আবেদীন (৭০) হৃদরোগে আত্রুান্ত হয়ে মৃত্যুবরন করেন (ইন্নালিল্লাহি ……… রাজিউন )। বুধবার রাত ১১ টায় নিজ বাসভবনে মৃত্যুর ঘটনা ঘটে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে, নাতি নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার সকাল ১১টায় স্থানীয় এমকেসিএম উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে পৌর কবরস্থানে সমাহিত করা হয়। বিজ্ঞ আইনজীবীর মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় সংসদ সদস্য রেমন্ড আরেং, নেত্রকোনা জেলা আইনজীবী সমিতি, পৌর মেয়র আলহাজ্ব মাও: আব্দুস সালাম, উপজেলা আওয়ামীলীগ ও তার অংঙ্গসংগঠন, বিশিষ্টি ব্যবসায়ী আলাল উদ্দিন আলাল, দুর্গাপুর আইনজীবী সমিতি, দুর্গাপুর প্রেসক্লাব, উপজেলা মটরযান শ্রমিক ইউনিয়ন সভাপতি মো. সাইফুল ইসলাম, সুসঙ্গ সাহিত্য পরিষদ, উপজেলা শিল্পকলা একাডেমি সহ বিভিন্ন সামাজিক সংঘঠন শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।মন্ড

উপজেলা আইনজীবী সমিতির সহ:সাধারণ সম্পাদক এ্ড. মানেশ চন্দ্র সাহা বলেন, এডভোকেট জয়নাল আবেদীন এর মৃত্যুতে আমরা অভিভাবকহীন হয়ে গেলাম। একজন সিনিয়র আইনজীবী হিসেবে সকলকে স্নেহ করে কথা বলতেন। কোন মামলাতে অযথা কাউকে হয়রানী করতেন না। তিনি আমাদের দিকনিদর্শক হয়ে থাকবেন। শেষ বয়সে এসেও জ্ঞান অর্জনের জন্য এলএলবি‘র পরে এলএলএম পাশ করেছেন। মহান সৃষ্টিকর্তা কাছে প্রার্থনা করি তিনি স্বর্গবাসী হউন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com