Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে করাতকলে দুর্র্বৃত্তদের আগুন

রিপোর্টারের নাম / ২৪৬ বার
আপডেট সময় :: বুধবার, ২৫ মার্চ, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে কাপাসাটিয়া বাজারে একটি করাত কলে দুর্বৃত্ত কর্তৃক আগুন ধরিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতির চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে। এ ঘটনায় পরদিন শনিবার রাতে থানায় একটি সাধারণ ডায়েরী করেছে ভুক্তভোগীর ছোট ভাই আজিজুর রহমান। জিডির সত্যতা নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মীর মহাবুবুর রহমান।

এলাকাবাসী ও সাধারণ ডায়েরীর বিবরন মতে জানা গেছে, বিরিশিরি ইউনিয়নের কাপাসাটিয়া বাজারে দক্ষিণ পাশের্^ সম্প্রতি সাইফুর রহমান পুরনো একটি করাতকল ক্রয় করে। সাইফুর রহমান ওই ইউনিয়নের বারইকান্দি গ্রামের মফিজ উদ্দিন মন্ডলের মেজো পুত্র। তাঁর জীবিকার একমাত্র উৎস এ করাত কলটি। পূর্ব থেকেই একটি কু-চক্রি মহল ওই মিলে কাঠ চিরাই করতে আসলে এলাকার কতিপয় ব্যক্তি প্রায় সময় গতিরোধ করে বাঁধা প্রদান করতো। এ বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করেও কোন সূরাহা মিলেনি। পরবর্তীতে গত বছরের ৬ নভেম্বর মোহাম্মদ আলীকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করে সাইফুর রহমান। এতে আরো ক্ষিপ্ত হয়ে উঠে ওই চক্রটি নানাভাবে হয়রানী করার চেষ্টা চালিয়ে আসছে ঐ মহলটি। গত শনিবার রাতে কাঠ মিলে আগুন ধরিয়ে দেয় দুর্র্বৃত্তরা। আগুন দেখতে পেয়ে স্থানীয়রা দৌড়ে এসে নিয়ন্ত্রনে আনে। কাঠমিলে রক্ষিত অসংখ্য চিরাই কাঠ আগুনে পুরে গেছে বলে জানাগেছে।

ক্ষতিগ্রস্থ্য সাইফুর রহমান প্রতিনিধিকে জানান, একটি মহল আমি কিভাবে ব্যবসা-প্রতিষ্ঠান চালাই তা দেখে নিবে বলে প্রতিনিয়ত হুমকি দিচ্ছে। এভাবে অত্যাচার করলে আমি কিভাবে বেঁচে থাকবো।

ওসি মোঃ মিজানুর রহমান এ বিষয়ে জানান, অভিযোগের বিষয়টি’র অনুসন্ধান চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com