Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ বিতরণ

রিপোর্টারের নাম / ৪২৯ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্যদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন দুর্গাপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মাওলানা আব্দুস সালাম। বৃহস্পতিবার দুপুরে নগদ ২লক্ষ টাকা বিতরণ করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাজার কমিটির সভাপতি আলহাজ্ব মো. রইছ উদ্দিন, সাধারণ সম্পাদক বাপ্পি সাহা, বালুঘাট ইজারাদার অঞ্জন সরকার লিটন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ পলাশ, পৌর আওয়ামীলীগের সাধারণ আব্দুর রাজ্জাক, ব্যবসায়ি সুবল দে প্রমুখ।

উল্লেখ্য : গত মঙ্গলবার গভীর রাতে দুর্গাপুুুর পৌরশহরের পশ্চিম গলির কাপড়ের বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৭টি দোকান পুড়ে যায়। মেয়র এর ব্যক্তিগত ও বালু ইজারা ঘাট থেকে সংগৃহীত তহবিলে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য প্রত্যেক পরিবারকে নগদ ৩০হাজার টাকা করে বিতরণ করা হয়।

এর আগে বুধবার বিকেলে উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার প্রত্যেক পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ বিষয়ে মেয়র আলহাজ্ব মাওলানা আব্দুস সালাম বলেন, আকষ্মিক এই অগ্নিকান্ডে প্রতিষ্ঠিত ব্যবসায়ি ০৭টি পরিবার তাঁদের সর্বস্ব হারিয়েছে। পরিবার গুলোর এ অসহায় অবস্থা ও মানবিক কারণ বিবেচনা করে পৌর মেয়র হিসেবে নয় এলাকার জনপ্রতিনিধি হিসাবে আমার ব্যাক্তিগত তহবিল এবং বালু ইজারা ঘাট থেকে নগদ অর্থ সংগ্রহ করে ক্ষতিগ্রস্থ্যদের হাতে তুলে দিয়ে কিছুটা হলেও কষ্ট লাঘবের চেষ্টা করেছি। আসুন, যার যা সামর্থ আছে তা নিয়েই ক্ষতিগ্রস্থ্যদের পাশে দাঁড়াই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com