Logo
নোটিশ ::
Wellcome to our website...

জমি বিক্রি না করায় বাবার শরীরে আগুনের ছ্যাকা দিল সন্তানরা!

রিপোর্টারের নাম / ২৫৫ বার
আপডেট সময় :: সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০

দিগন্ত নিউজ ডেক্স : ঠাকুরগাঁওয়ে জমি বিক্রি করে টাকা না দেয়ায় এক কৃষি শ্রমিককে অমানবিক নির্যাতন করেছে তার স্ত্রী ও সন্তানরা। আগুনে তার শরীরের বিভিন্ন স্থান ঝলছে দেয়া হয়েছে। এছাড়া লাঠির আঘাতে তার শরীরে রক্ত জমাট বেঁধে গেছে। আহত ওই ব্যক্তির নাম আফজাল হোসেন (৪৫)। বর্তমানে তিনি ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, স্ত্রী-সন্তানরা জমি বিক্রি করে টাকা দেয়ার চাপ দিতে থাকে আফজালকে। কিন্তু তিনি রাজি না হওয়ায় শ্যালক আরমান আলীর নির্দেশ তার ছেলে আবু বক্কর, স্ত্রী আনোয়ারা, ছেলে আলমগীর ও মেয়ে আল্পনা বেশ কিছু দিন ধরে তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল।

গত ৩১ তারিখ লাঠি দিয়ে আঘাত করলে জ্ঞান হারিয়ে ফেলেন। গতকাল রোববার বিকালে বাজারে ওষুধ কিনতে গেলে একজন প্রতিবেশী তার শরীরের দাগগুলো দেখে সবাইকে জানায়। পরে তারা তাকে হাসপাতালে ভর্তি করে।

আফজাল বলেন, আমি আর পরিবারে ফিরে যেতে চাই না। নির্যাতনের সুষ্ঠু বিচার চাই। এদিকে এ ঘটনা জানাজানি হওয়ার পর থেকে আফজালের ছেলে আলমগীর পলাতক রয়েছে। অভিযুক্ত আফজালের শ্যালক আরমান, স্ত্রী আনোয়ারা ও মেয়ে আল্পনা এ বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি।

এ ব্যাপারে হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক মনজুর মোর্শেদ জানান, আফজালের বুকে ও পিঠের বিভিন্ন স্থান আগুনে ঝলসে গেছে এবং শরীরের বিভিন্ন অংশে আঘাতের কারণে রক্ত জমাট হয়ে গেছে। তার চিকিৎসা চলছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com