Logo
নোটিশ ::
Wellcome to our website...

বিনিময় পরিবহনের দুই বাসের পাল্লাপাল্লিতে ২ যাত্রী নিহত

রিপোর্টারের নাম / ৩২ বার
আপডেট সময় :: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

শফিকুল ইসলাম, ঘাটাইল (টাঙ্গাইল) থেকে: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দেউলাবাড়ি ইউনিয়নের পাকুটিয়া বটতলী নামক স্থানে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন আরও দুইজন। রবিবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ১১ টায় এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা ধনবাড়িগামী বিনিময় পরিবহনের ২ বাস নিয়ন্ত্রণহীন গতিতে যাচ্ছিল।

সে সময় পাকুটিয়া  বাজার সংলগ্ন বটতলীতে পৌছালে একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত অটো ভ্যানের উপর দিয়ে উঠিয়ে ভ্যানসহ গাড়িটি প্রায় ২০০ গজ সামনে টেনে নিয়ে যায়। এতে ভ্যানের যাত্রীরা রাস্তার পাশে পড়ে গেলে শরীরের উপর দিয়েই গাড়িটি অতিক্রম করে। এ সময় যাত্রীদের শরীর রাস্তার সাথে পিশে যায়। ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতরা হলেন রক্তিপাড়া নয়াবাড়ি গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে সাইদুর রহমান (৪৫) এবং গাংগাইর পূর্বপাড়া গ্রামের মৃত মোকছেদ আলীর মেয়ে নাছিমা বেগম (৪৫)। মারাত্বক আহত দুইজন হলেন গাংগাইর বেকারকোনা গ্রামের চাঁন মিয়ার ছেলে ভ্যান চালক আব্দুল মালেক (৩০) এবং গাংগাইর পশ্চিমপাড়া গ্রামের মৃত আমান আলীর ছেলে মোঃ রুবেল মিয়া (৩৫)।

আহত ভ্যানচালক মালেক মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও রুবেল মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। দুই জনের মধ্যে ভ্যানচালক আব্দুল মালেকের দুটি পা শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে এবং রুবেলের একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

সরেজমিনে গিয়ে জানা যায়, নিহতদের এক আত্মীয় মধুপুর ইব্রাহীমের দোকান থেকে ২৭ লক্ষ দশ হাজার টাকা চুরি হয়ে যায়। টাকা উদ্ধারের উপায় খুঁজতে ঘাটাইল উপজেলার কোন এক কবিরাজের কাছে যায়। সেখান থেকে গভীর রাতে অটোভ্যান যোগে বাড়ি ফেরার পথে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতদের স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের মাতম চলছে।

এ ঘটনায় ঘাটাইল থানার অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকার বলেন, আমি সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের দ্রুত হাসপাতালে পৌছে দেয়ার ব্যবস্থা করি। এ ব্যপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com