Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুর থানার ওসি মিজান আইজিপি ব্যাজ পেলেন

রিপোর্টারের নাম / ২৪৮ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০

দিগন্ত নিউজ ডেক্স : নেত্রকোনার দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমানকে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী আইজিপিস এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ অর্থাৎ আইজিপি পদক পড়িয়ে দিয়েছেন।

২০১৯ সালের কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ গত মঙ্গলবার রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে এ পদক পড়িয়ে দেন। দুর্গাপুর থানায় যোগদানের পর থেকে নিজের দায়িত্বপালন করে এলাকাবাসীকে যেমন স্বস্তি দিয়েছেন ঠিক তেমনই আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখায় পুলিশ এর উর্ধতন মহলে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। ওসি মিজান ময়মনসিংহ রেঞ্জসহ জেলা পর্যায়ে একাধিকবার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়ে পুলিশ সুপার ও ডিআইজির হাত থেকে সম্মাননা গ্রহন করেছেন।

ওসি মিজান বলেন, এ সফলতা দুর্গাপুর থানার নয়-দুর্গাপুর উপজেলাবাসীর। মানুষ তাঁর কর্মে বেঁচে থাকে, তাই দুর্গাপুর উপজেলায় মাদক, জুয়া, সন্ত্রাস দমন সহ আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রন বিষয়ে কোন প্রকার আপোষ না করা এবং পেশাগত কাজের মুল্যায়নে মহান আল্লাহ্ আমায় এ সম্মানে ভুষিত করেছেন। আপনারা আমাকে সহায়তা করবেন, আমি দুর্গাপুর থানার সুযোগ্য অফিসার ও পুলিশ সদস্যদের নিয়ে যতদিন এই থানায় আছি, ততদিন উপজেলাবাসীর জান মালের হেফাজত করে যাবো ইনশাহ্আল্লাহ্।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com