Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে এনআরবিসি ব্যাংক’র শাখা উদ্বোধন

রিপোর্টারের নাম / ১০০ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে এনআরবিসি কমার্সিয়াল ব্যাংক’র ১৮৮ নম্বর পূর্ণ উপ-শাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এ উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব উল-আহসান।

ব্যাংক কর্মকতা জানান, ২০১৩ সালের ২এপ্রিল থেকে ৫৩জন সুপ্রতিষ্ঠিত প্রবাসী বাংলাদেশীর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরনের অঙ্গীকার নিয়ে শুরু হয় এনআরবিসি কমার্সিয়াল ব্যাংক’র কার্যক্রম। এ পর্যন্ত ৮৩টি শাখা, ৯টি এডি শাখা, ৪৩১টি উপ-শাখা, ৪৫টি এটিএম, ৫৬৩টি এজেন্ট পয়েন্টসহ ৩২টি বি.আর.টি.এ বুথ এবং ১০৫টি পল্লীবিদ্যুৎ বুথ এর মাধ্যমে সারাদেশে সেবাদিয়ে যাচ্ছে এনআরবিসি কমার্সিয়াল ব্যাংক। এছাড়াও এনআরবিসি ব্যাংক শিক্ষক, পোষাক শ্রমিক ও সমাজের পিছিয়ে পড়া লোকদের সহায়তায় নিয়ে এসেছে বিশেষ ডিপোজিট স্কিম ও লোন সুবিধা। ২০২০-২০২১ অর্থ বছরে সরকার নির্দেশিত ইজিপি টেন্ডার কার্যক্রমে সারাদেশের অন্যান্য ব্যাংকের মধ্যে প্রথম স্থান অর্জন করেছে এনআরবিসি কমার্সিয়াল ব্যাংক।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পূর্বধলা শাখা ব্যবস্থাপক নাহিদুর রহমান, উপজেলা একাডেমিক সুপার ভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি এস.এম রফিকুল ইসলাম রফিক, বিশিষ্ঠ ব্যবসায়ী ধনেশ পত্রনবিশ সহ আরো অনেকে প্রমুখ।

উল্লেখ : দুর্গাপুর তেরীবাজার ও কালীবাড়ী মোড় এলাকায় শরীফ বস্ত্রালয়ের উপরতলায় এনআরবিসি কমার্সিয়াল ব্যাংক এর শাখা উদ্বোধন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com