Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলমাকান্দায় অটোচালক হত্যার রহস্য উদ্‌ঘাটন, মূলহোতা গ্রেপ্তার

শেখ শামীম, কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি / ৯৬ বার
আপডেট সময় :: রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দায় দুর্বৃত্তদের হাতে  অটোরিকশা চালক সেনারুল হত্যার ৪৫ দিন পর হত্যার রহস্য এবং ঘটনার সঙ্গে জড়িত মূলহোতা মো. খলিলুর রহমান ওরফে সরোয়ারকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ।

তথ্য প্রযুক্তির সাহায্যে  নেত্রকোণা জেলা সদরে এলাকায় অভিযান চালিয়ে সারোয়ারকে গ্রেপ্তার করা হয় । নেত্রকোনা জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সেনারুলকে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে তাকে জেলা কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন ।

ওই অজ্ঞাত হত্যা মামলায়  সাতজনকে গ্রেফতার করে কলমাকান্দা থানা পুলিশ।  নিহত সেনারুল উপজেলার পোগলা ইউনিয়নের পাবই গ্রামের কাদির উদ্দিনের ছেলে। পেশায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক সেনারুল নিজেই অটোরিকশার মালিক ও চালক ছিল।
থানা পুলিশ তদন্তে বেরিয়ে এসেছে গ্রেপ্তারের ৭ জনের মধ্যে মোঃ খলিলুর রহমান ওরফে সরোয়ার, রুবেল ও মিজান নামে এ তিনজন হত্যা  ঘটনায় সরাসরি জড়িত ও অটোরিকশা ছিনতাইকারী চক্রের সদস্য । নিহত ও গ্রেফতারকৃতরা কলমাকান্দা উপজেলার একই ইউনিয়নে পাশাপাশি গ্রামে বাড়ী। গ্রেপ্তারকৃত মূলহোতা মোঃ খলিলুর রহমান ওরফে সরোয়ার (২৮) কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের কুতিগাঁও গ্রামের মো. সিদ্দিক মিয়ার পুত্র ।গ্রেফতারের পর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে স্বেচ্ছায় সেনারুলকে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা  স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন এবং সহযোগীদের নাম প্রকাশ করে হত্যাকান্ড ঘটানোর  বিস্তারিত বর্ননা দেয়।

গ্রেপ্তারকৃত সারোয়ার, রুবেল  মিজান আসামিরা অটোচালক সেনারুলকে বেদম মারপিট রক্তাক্ত জখম করে অটোরিকশা ছিনতাই করে  বিক্রির জন্য নিতে চাইছিল । ঘটনাস্থলে মৃত হওয়ায় অটোরিকশা ও সেনারুলের ব্যবহৃত মোবাইল ফোন  ফেলে রেখেই  ওরা তিনজন দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।

কলমাকান্দা  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান প্রতিবেদকে জানান,জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বেচ্ছায় সেনারুলকে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা  স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি এবং সহযোগীদের নাম প্রকাশ করে হত্যাকান্ড ঘটানোর  বিস্তারিত বর্ননা দিয়েছে । পরে তাকে জেলা কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন । খলিলুর রহমান ওরফে সরোয়ারকে গ্রেফতারের মধ্য দিয়ে এই মামলার অভিযুক্ত সব আসামীকেই গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য যে, গত ১৯ শে জুলাই  সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কলমাকান্দা-ঠাকুরাকোণা সড়কের আশারানি কুতিগাঁওয়ে ফোনে ডেকে নিয়ে এ ঘটনাটি  ঘটায় । অটোচালকের তার হাত, পা, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের দাগ ও রক্তক্ষরণসহ  অবস্থায় মরদেহ পাওয়া যায়। ওই সময় নিহতকে হত্যা করে দুর্বৃত্তরা অটোরিকশা ও মোবাইল ফোন ফেলে রেখে পালিয়ে যায়। ওইদিন রাতেই   নিহতের বাবা বাদী হয়ে কলমাকান্দা থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com