Logo
নোটিশ ::
Wellcome to our website...

কুমিল্লায় প্রাইভেটকার চুরি চক্রের ২ সদস্য গ্রেফতার

রিপোর্টারের নাম / ৩৬ বার
আপডেট সময় :: বুধবার, ১৮ আগস্ট, ২০২১

দিগন্ত ডেক্স : কুমিল্লায় কৌশলে প্রাইভেটকার চালককে কফির সাথে চেতনানাশক ঔষধ খাইয়ে প্রাইভেকটার চুরি করার ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় চোরাই প্রাইভেটারটিও উদ্ধার করতে সক্ষম হয়েছে। আটককৃতরা হলো- সদর দক্ষিণ উপজেলার কনেশতলার আবু তাহেরের পুত্র আসিফ আহম্মেদ প্রকাশ মাটি (১৯) ও একই এলাকার কালা মিয়ার পুত্র মো. শাহজালাল প্রকাশ শাকিল(২২)।

ডিবি পুলিশ জানায়- গত ১৫ আগষ্ট ঢাকা মেট্টো গ-২১-৯২৫৬ নং গাড়িটির চালক জেলার বুড়িচং উপজেলার ঢাকলা পাড়া গ্রামের মৃত আলফু মিয়ার পুত্র আবদুস কুদ্দুছ (৩) এর সাথে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার কনেশতলা গ্রামের আবু তাহেরের পুত্র আসিফ আহম্মেদ প্রকাশ মাটি (১৯) ৬ হাজার টাকা ভাড়ায় খাগড়াছড়ি যাওয়ার জন্য প্রস্তাব করে। পরে চালক আবদুল কুদ্দুছ তার মালিক মিজানুর রহমানের অনুমতি নিয়ে ওই দিন সকাল সাড়ে ১০টায় টমছমব্রীজ এবি ফুডের সামনে থেকে আসিফ ও অপরিচিত একজন দুইজনে গাড়িতে উঠে চালকসহ ৩ জনই কফি পান করে। কফি খেয়ে চালক অচেতন হয়ে পড়লে চালককে গাড়িতে বসিয়ে তারা নিজেরাই গাড়িটি চালিয়ে চট্টগ্রামের জোরারগঞ্জ থানা এলাকায় হেয়াকো বাজারে পার্শ্ববর্তী এলাকায় নিয়ে গিয়ে চালককে পাহাড় থেকে ফেলে নিয়ে প্রাইভেটকারটি চুরি করে নিয়ে যায়।

পরে বিকালে প্রাইভেটকারের মালিক চালকের মোবাইলে কল দিয়ে তার মোবাইল বন্ধ পায় এবং তার পরিবারের নিকট খোঁজ নিয়েও ব্যর্থ হয়। পরে ১৬ আগষ্ট রাতে জোরারগঞ্জ থানাধীন হেয়াকো বাজারের পার্শ্বে পাহাড়ের নিচে অচেতন অবস্থায় ফেলে রেখেছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে নিয়ে চালককে উদ্ধার করে চিকিৎসা প্রদান করে। পরে প্রাইভেটকারের মালিক তাকে উদ্ধার করে কুমিল্লায় নিয়ে আসে। পরে চালক মালিকের নিকট সকল বিস্তারিত জানায় এবং ১৭ আগষ্ট কুমিল্লা কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করে। মামলাটি ডিবি পুলিশের এলআইসি টিমের উপ-পরিদর্শক পরিমল দাশসহ সঙ্গীয় ফোর্স তথ্য প্রযুক্তি ব্যবহার করে ১২ ঘন্টার মধ্যে বুধবার (১৮ আগষ্ট) চোরাইচক্রের ২ সদস্যকে আটক করতে সক্ষম হয় এবং চোরাইকৃত প্রাইভেটকারটিও উদ্ধার করে।

এ বিষয়ে ডিবি পুলিশের উপপরিদর্শক-পরিমল দাশ বলেন- চোরাইকৃত প্রাইভেটকারসহ দুই চোরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। তাদেরকে বুধবার (১৮ আগষ্ট) জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com