Logo
নোটিশ ::
Wellcome to our website...

গার্মেন্টস খোলার খবরে দুর্গাপুর থেকে ঢাকায় ছুটছে মানুষ

রিপোর্টারের নাম / ৯৪ বার
আপডেট সময় :: শনিবার, ৩১ জুলাই, ২০২১

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : চলমান কঠোর বিধিনিষেধের মধ্যে আগামীকাল রোববার থেকে শিল্প-কারখানা খুলে দেয়ার ঘোষণা দিয়েছে সরকার। এ খবরে কোরবানি ঈদে বাড়িতে আসা গার্মেন্টস এর শ্রমিকগন ঢাকায় ফিরতে শুরু করেছেন। শনিবার দুপুরে স্থানীয় পুলিশ মোড় এলাকায় গিয়ে এমনটাই দেখাগেছে।

গণপরিবহন বন্ধ থাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বৃষ্টি উপেক্ষা করে পণ্যবাহী ট্রাকে গাদাগাদি করে ঢাকায় ছুটছেন কর্মজীবী মানুষেরা। দুর্গাপুর-ঢাকা মহাসড়কের স্থানীয় পুলিশ মোড় এলাকায় ভিড় করছেন ঢাকামুখী যাত্রীরা। গার্মেন্টস ও বিভিন্ন কারখানার কর্মজীবী নিম্ন আয়ের যাত্রীদের মধ্যে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধির কোনো বালাই ছিল না।

ঢাকামুখী গার্মেন্টসকর্মী আফাজ উদ্দিন বলেন, কোরবানির ঈদে বাড়ি এসেছিলাম, আগামীকাল আমাদের কারখানা খুলবে। গণপরিবহন বন্ধ। বাধ্য হয়ে ট্রাকে করে ঢাকায় যাচ্ছি। যেভাবেই হোক আজই ঢাকা পৌঁছাতে হবে। এ জন্য বাসের ভাড়ার মতই ট্রাকের ভাড়া নিচ্ছে। এ যেন জোর যার মুল্লুক তার।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) শাহ নুর এ আলম জানান, বিভিন্ন পয়েন্টে পুলিশের চেকপোস্ট রয়েছে। ওই এলাকায় টহলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পড়েছে বেশ কয়েকটি ট্রাক। সেই সাথে পুলিশ নজরদারিতে রয়েছে শহরের বেশ কয়েকটি সড়ক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com