Logo
নোটিশ ::
Wellcome to our website...

কিশোরীকে হোটেলে আটকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

রিপোর্টারের নাম / ১৪০ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

আহমদ আজাদ, নবীগঞ্জ থেকে : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে মাহমুদ আলী (৩০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত মাহমুদ আলী বানিয়াচং উপজেলার কদুপুর গ্রামের সঞ্জব আলীর ছেলে। পুলিশ ও মামলা বিবরণীতে জানা যায়, গত মঙ্গলবার (২০ জুলাই) সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের আব্দুল কাদিরের জনৈক কিশোরী কন্যা (১৪)কে বিভিন্ন প্রলোভন দিয়ে পাশ্ববর্তী বানিয়াচং উপজেলার কদুপুর গ্রামের মাহমুদ আলী ও তার সহযোগীরা প্রথমে সিএনজিতে ও পরে একটি আবাসিক হোটেলে রেখেও ধর্ষণের অভিযোগ করা হয়।

পরবর্তীতে অভিযুক্ত মাহমুদ তার নিজের বাড়িতে ওই কিশোরীকে নিয়ে আসলে মাহমুদের আত্মীয়-স্বজন কিশোরীকে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। পরে জনৈক কিশোরী ধর্ষণের বিষয়টি তার পরিবারকে অবহিত করলে (২৫ জুলাই) কিশোরী কন্যাকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা। বৃহস্পতিবার (২৯ জুলাই) এ ঘটনায় ওই কিশোরীর পিতা আব্দুল কাদির বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়।

বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোর রাতে নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদের নেতৃত্বে ও ওসি (তদন্ত) আমিনুল ইসলামসহকারে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের রসুলগঞ্জ বাজার থেকে মূলহোতা মাহমুদ আলীকে গ্রেফতার করা হয়। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com