Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে যথাযোগ্য মর্যাদায় বড় দিন পালিত

রিপোর্টারের নাম / ২৫৭ বার
আপডেট সময় :: বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে আদিবাসী অধ্যুষিত এলাকা গুলোতে খ্রীষ্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ‘‘শুভ বড়দিন’’ পালন করছে। বুধবার নানা ধর্মীয় ভাবগম্ভীর্যের মধ্য দিয়ে এ উৎসব পালিত হয়।

বড়দিন উপলক্ষ্যে দুর্গাপুর উপজেলায় এবার ৬৪টি গীর্জায় সমবেত ভাবে দেশ ও জাতির কল্যানে প্রার্থনা, আলোক প্রজ্জলন, কেক কাটা, ধর্মীয় সঙ্গীত পরিবেশন সহ নানা আয়োজনের মাধ্যমে এ উৎসব পালন করা হচ্ছে। রাণীখং ধর্মপল্লীর ফাদার পিলসন মানখিন, স্থানীয় পুরোহীত পাষ্টার মাইকেল প্রদীপ বাউল ও আশিষ রেমা জানান, বড়দিন উপলক্ষে প্রতিটি গীর্জায় বুধবার সকালে দেশ ও জাতীর কল্যানে বিশেষ প্রার্থনা করা হয়। এছাড়া সকলের মাঝে শুভেচ্ছা বিনিময় সহ আত্নীয় স্বজনদেও বিভিন্ন উপহার প্রদান করার মাধ্যমে দিবসটি স্মরনীয় করে রাখা হয়।

এ দিবস পালনের জন্য প্রতিটি গীর্জায় উপজেলা প্রসাশনের মাধ্যমে সরকারী অনুদান প্রদান করা হয়। এছাড়া স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার, জেলা পুলিশ প্রশাসন, দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, পৌর মেয়র আলহাজ¦ মাওলানা আব্দুস সালাম, এএসপি (শিক্ষা নবিশ) সফিউল আজম সরকার, সহকারী কমিশনার (ভুমি) রুয়েল সাংমা, দুর্গাপুর প্রেসক্লাব, উপজেলা আওয়ামীলীগ ও তাঁর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বিশিষ্ট ব্যবসায়ী আলা উদ্দিন আলাল খৃষ্ট ধর্ম্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ উপলক্ষে অফিসার ইনচার্জ দুর্গাপুর থানা মো. মিজানুর রহমান বলেন, এবার দুর্গাপুর উপজেলার বিভিন্ন এলাকায় ৬৪টি গীর্জায় একযোগে এ উৎসব পালিত হচ্ছে। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কড়া নিরাপত্তার ব্যবস্থা গ্রহন করা হয়েছে। ইতোমধ্যে বিভিন্ন এলাকায় জনগুরুত্বপুর্ন স্থান গুলোতে তল্লাশী চালানো হয়েছে। আশা করছি কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই এ বড়দিন উৎসবটি সম্পন্ন করতে পারবো ইনশাহ্আল্লাহ। এ বিষয়ে সকলকে সহায়তা করতে আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com