Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে একই পরিবারের ৮জন সহ, আক্রান্ত্র ১৪ গণবিজ্ঞপ্তি জারি

রিপোর্টারের নাম / ১৯৮ বার
আপডেট সময় :: সোমবার, ২১ জুন, ২০২১

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় একই পরিবারের ৮জন সহ আরো ৬ জন করোনায় আক্রান্ত্রের খবর পাওয়া গেছে। এই ১৪ জনের মধ্যে শিশুসহ একই পরিবারের আটজন দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নে আলমপুর এলাকার। অন্যজন উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা। সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. তানজিরুল ইসলাম।

আক্রান্ত নিয়ে তিনি আরো বলেন, গত ১৬ জুন ওই পরিবারের মা ও মেয়ে নমুনা পরীক্ষায় কোভিড-১৯ সনাক্ত হন। পরে ২০ জুন ওই পরিবারের নয় জনের নমুনা পরীক্ষাগারে পাঠানো হলে ওই পরিবারের ছয় বছরের এক শিশুসহ আটজন সনাক্ত হন। এনিয়ে আক্রান্ত্রের সংখ্যা দাড়ালো ৩১।

এ খবর ছড়িয়ে পড়লে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব-উল-আহসান রাতেই কঠোর বিধি-নিষেধ আরোপ করে গণবিজ্ঞপ্তি জারি করেন। এতে বলা হয়েছে, ঔষধের দোকান ব্যতিত সীমান্তবর্তী এলাকা সমূহে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সন্ধ্যা ৬টা ও অন্যান্য এলাকায় সন্ধ্যা ৭টার মধ্যে সকল দোকানপাট বন্ধ করতে হবে। স্বাস্থ্যবিধি মেনে কাঁচা বাজারসমূহ উন্মুক্ত স্থানে স্থানান্তর করে ক্রয়-বিক্রয় নিশ্চিত করতে হবে। এ বিধি নিষেধ বাস্তবায়নে একাধিক ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে।

এনিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব-উল-আহসান বলেন, অত্র উপজেলায় নতুন করে করোনা প্রকোপ দেখা দেয়ায় উপজেলার সবস্থানে সচেতনতামুলক মাইকিং ও মাক্স বিতরণ অব্যাহত রেখেছি। ইতোমধ্যে শহরের সকল দোকানপাট সন্ধ্যা ৭ঘটিকা পর্যন্ত এবং সীমান্তবর্তী সকল দোকানপাট সন্ধ্যা ৬টার ভিতর বন্ধ করার নির্দেশ দেয়া হয়েছে। সকলকে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com