Logo
নোটিশ ::
Wellcome to our website...

করোনা বৃদ্ধিতে দুর্গাপুর সীমান্তে উপজেলা প্রশাসনের নজরদারী

রিপোর্টারের নাম / ৩১৯ বার
আপডেট সময় :: শুক্রবার, ১৮ জুন, ২০২১

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : করোনার সংক্রমণ রোধে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সীমান্ত জুরে কঠোর নজরদারি শুরু করেছে উপজেলা প্রশাসন। অবৈধ অনুপ্রবেশ ও চোরা-কারবারিদের আনাগোনা বন্ধে এ নজরদারী শুরু হয়।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, বর্তমান করোনা প্রেক্ষাপটে দুর্গাপুর উপজেলার বিভিন্ন সীমান্ত এলাকার বৃদ্ধি করোনা সংক্রমন। এরই প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান এর নেতৃত্বে, অফিসার ইনচার্জ (ওসি) শাহনুর এ আলম, ওসি তদন্ত মীর মাহবুবুর রহমান, বিজিবি ও পুলিশ প্রশাসন সহ নিয়মিত টহল দল বাড়ানো হয়েছে। এর মধ্যে বিজয়পুর, ভবানীপুর, নলুয়াপাড়া, বারমারী ও ভরতপুর সীমান্তবর্তী ৫টি ক্যাম্পের বিজিবি ক্যাম্পের ইনচার্জ সহ সকল বিজিবি সদস্যরা নিজ নিজ এলাকায় টহল দিচ্ছেন। এ নিয়ে এলাকার সাধারণ মানুষ করোনা নিয়ে আতঙ্কিত থাকলে সাধুবাদ জানিয়েছেন উপজেলা প্রশাসনকে।

এ নিয়ে ইউএনও রাজীব-উল-আহসান বলেন, বর্তমান করোনা প্রেক্ষাপটে দুর্গাপুর উপজেলাকে করোনা সংক্রমনের হাত থেকে নিরাপদ রাখতেই আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। ইতোমধ্যে উপজেলা প্রশাসন থেকে করোনা সচেতনতা বৃদ্ধিতে আমাদের করনীয় কি এনিয়ে বিভিন্ন সভা, মাক্স বিতরণ সহ প্রত্যন্ত অঞ্চলে মাইকিং করা হচ্ছে প্রতিনিয়ত । কোন প্রকার আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির না হওয়ার জন্য সকলকে অনুরোধ জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com