Logo
নোটিশ ::
Wellcome to our website...

বি বাড়ীয়ায় রাতে কম্বল নিয়ে বেদে পল্লীতে ইউএনও

রিপোর্টারের নাম / ১১৩ বার
আপডেট সময় :: শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯

দিগন্ত নিউজ ডেক্স : সারা দেশে জেঁকে বসেছে শীত। এই শীতে প্রয়োজনীয় শীতবস্ত্রের অভাবে সবচেয়ে বেশি কষ্ট করেন অসহায় ছিন্নমূল মানুষ। শীতের তীব্রতার সঙ্গে বাড়ে তাদের কষ্টও। অসহায় এসব মানুষের কষ্ট লাঘবে প্রতি রাতে কম্বল নিয়ে ছুটে যাচ্ছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া।

বৃহস্পতিবার মধ্য রাতে তিনি ছুটে যান সদর উপজেলা বুধল এলাকার বেদে পল্লীতে। এ সময় তিনি শীতার্ত বেদেদের শরীরে কম্বল জড়িয়ে দেন। এ সময় শীতার্ত বেদেরা ইউএনও প্রতি কৃতজ্ঞতা জানান।

দিনের বেলায় দাফতরিক কাজ করে রাতে কম্বল নিয়ে প্রতিদিন নিজেই ছুটে যান শীতার্ত মানুষের কাছে। চারদিন ধরেই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আসা কম্বল নিজে উপস্থিত থেকে বিতরণ করছেন ইউএনও পঙ্কজ বড়ুয়া। সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় গিয়ে অসহায় মানুষদের গায়ে জড়িয়ে দিচ্ছেন তিনি।

বেদে পল্লী ছাড়াও বৃহস্পতিবার রাতে সদর উপজেলার সুহিলপুর, নন্দনপুর ও বিশ্বরোড চৌরাস্তায় অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।প্রকৃত পক্ষেই যেন অসহায়রা কম্বলগুলো পান সে জন্য ইউএনও নিজে কম্বল বিতরণ করছেন। ইতিমধ্যে পাঁচ হাজার কম্বল বিতরণ করা হয়েছে।প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের এসব কম্বল পেয়ে হাসি ফুটছে শীতার্তদের মুখে।

এই ব্যাপারে ইউএনও পঙ্কজ বড়ুয়া শুক্রবার দুপুরে বলেন, আমরা প্রত্যন্ত এলাকায় গিয়ে অসহায় মানুষদের কাছে কম্বল তুলে দিচ্ছি। প্রয়োজনে বেসরকারিভাবে আরও কম্বল সংগ্রহ করে অসহায় শীতার্তদের মাঝে বিতরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com