Logo
নোটিশ ::
Wellcome to our website...

ময়মনসিংহে নকল ব্যান্ডরোল ব্যবহারের দায়ে অর্থদন্ড

রিপোর্টারের নাম / ৬৪ বার
আপডেট সময় :: বুধবার, ১৬ জুন, ২০২১

দিগন্ত ডেক্স : নকল ব্যান্ডরোল ব্যবহার ও রাজস্ব ফাঁকি দিয়ে বিড়ি উৎপাদন ও বিক্রির অভিযোগে, মাক্স না পরায় ও দোকানের সামনে মূল্য তালিকা না থাকায় ময়মনসিংহের গৌরীপুরে ৬ ব্যবসায়ীকে ৫৫হাজার ৩শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (১৫ জুন) বিকালে উপজেলার শ্যামগঞ্জ বাজারে ওই জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবিদুর রহমান।

ভূমি অফিসের নাজির মো. মাহমুদুল করিম আকন্দ জানান, উপজেলার মইলাকান্দা ইউনিয়নের শ্যামগঞ্জ বাজারে দীর্ঘদিন ধরে নকল ব্যান্ডরোল ব্যবহার করে বিড়ি উৎপাদন ও রাজস্ব ফাঁকি দিয়ে বিড়ি বিক্রির অভিযোগে মুদি দোকানদার হারুন-অর-রশিদকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় অন্যান্য ৫টি দোকানে মাক্স ও দোকানের সামনে মূল্য তালিকা না থাকায় ৫ হাজার ৩শ টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা সহকারী কশিনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবিদুর রহমান বলেন, নকল ব্যান্ডরোল ব্যবহার করে বিড়ি বিক্রি করায় ও রাজস্ব ফাঁকি দেওয়ার অপরাধে ১ মুদি দোকানীকে ও মাক্স না পরায় এবং দোকানের সামনে মূল্য তালিকা না থাকায় ৫ মুদিদোকানীকে এ জরিমানা করা হয়েছে। জব্দকৃত বিড়ি আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com