মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

অবশেষে নদীতে মিললো শিক্ষার্থীর মরদেহ

রিপোর্টারের নাম
  • আপডেট : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ৭২ পঠিত


দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সোমেশ্বরী নদীতে নৌকা ডুবিতে নিখোঁজ হওয়া মাদরাসা ছাত্রী রেখা আক্তার (১৭) এর মরদেহ ২ দিন পর পাওয়া গেছে। আজ শনিবার সকালে মরদেহটি পাওয়া গেছে বলে নিশ্চিত করেন বিরিশিরি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু। এর আগে বৃহস্পতিবার (০৪ জুলাই) দুপুরে উপজেলার সোমেশ্বরী নদীর কেরনখলা-খালিশাপাড়া ফেরিঘাটে নৌকা ডুবে নিখোঁজ হয় রেখা।

নিহত রেখা আক্তার দুর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়নের খালিশাপাড়া এলাকার মহরম মিয়ার মেয়ে। সে কেরনখলা মহিলা মাদরাসার ছাত্রী ছিল।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে মাদরাসা ছাত্রীসহ ২০-২৫ জন যাত্রী নিয়ে একটি ডিঙি নৌকা কেরনখলা ফেরিঘাট থেকে খালিশাপাড়া ঘাটে যাচ্ছিল। নৌকাটি কেরনখলা ঘাট থেকে রওনা করে সামনে কিছু দূর যাওয়ার পর ডুবে যায়। এ সময় নৌকায় থাকা যাত্রীরা স্থানীয়দের সহযোগিতায় রক্ষা পায়। কিন্তু তাদের মধ্যে মাদরাসা ছাত্রী রেখা নিখোঁজ হয়। এরপরই ময়মনসিংহ থেকে আসা ডুবুরি দল উদ্ধার অভিযানে যোগ দেয়। কিন্তু দুইদিনের অভিযানেও খোঁজ মেলেনি নিখোঁজ মাদরাসা ছাত্রী রেখার। আজ শনিবার ঘটনাস্থল থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে পাশ্ববর্তী উপজেলা কলমাকান্দার শ্যামপুর এলাকার একটি বিলে মরদেহ ভেসে থাকতে দেখে স্থানীয় লোকজন উদ্ধার করে।

দুর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু বলেন, আজ সকালে শ্যামনগর এলাকার একটি বিলের পাশে রেখার লাশের খোঁজ মেলে। এটিই রেখার লাশ বলে নিশ্চিত হওয়া গেছে। সেখানে থেকে তার লাশ আনা হচ্ছে।

এ খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার এম রকিবুল হাসান ঘটনাস্থলে গিয়ে নিহতের পিতার হাতে নগদ বিশ হাজার টাকা প্রদান করেন। এসময় অন্যদের মাঝে, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com