মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

দুর্গাপুরের মাসরুল হত্যা মামলার আসামী, দুই ভাই গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ১৩২ পঠিত


দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোণার দূর্গাপুর থানা এলাকায় চাঞ্চল্যকর মাসরুল (২০) হত্যা মামলার মূল আসামী দুই সহোদর আবু রায়হান (১৯) ও নাঈম (২১) কে যৌথ অভিযানে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ঢাকার উত্তরা এলাকার ১৭/ই-সেক্টর থেকে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব ১৪ এর কোম্পানী কমান্ডার মোঃ আশরাফুল কবির এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, গত ২৩ মে ২০২৪ সন্ধ্যায় মামলার বাদী মোঃ চাঁন মিয়া (৫৫) এর বড় ছেলে নিহত মাসরুল ও তার ছোট ভাই মাসুম মিয়া বাজার করার জন্য বাড়ীর পাশে একতা বাজারে আসার সময় আবুল কালাম এর দোকানের পার্শ্বে আসা মাত্রই পূর্বথেকে ওৎ পেতে থাকা আসামী আবু রায়হান ও মোঃ নাঈম সহ অন্যরা মাসরুল ও মাসুমের পথ গতিরোধ করে আবু রায়হানের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে মাসরুল কে আঘাত করলে বড় ভাইকে রক্ষার জন্য ছোট ভাই মাসুম এগিয়ে গেলে তাকেও ছুরি দিয়ে পেটে ও পিঠে রক্তাক্ত জখম করে। মাসুম এর ডাক চিৎকারে আশপাশের লোকজন আবু রায়হান ও কে আটক করলে অন্যান্যরা তাদের ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তিতে স্থানীয়রা মাসরুল ও মাসুম কে উদ্ধার করে দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসরুল কে মৃত ঘোষনা করেন এবং মাসুম কে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। উক্ত ঘটনায় মৃতের বাবা মোঃ চাঁন মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেন।

এনিয়ে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ আশরাফুল কবির ‘‘দিগন্ত বাংলা’’ কে বলেন, “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগানকে বুকে ধারন করে র‌্যাব সর্বদা জঙ্গীবাদ, সন্ত্রাস, চোরাচালন, মাদক, হত্যা, ধর্ষণসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড দমনে নিরলসভাবে প্রচেষ্টা চালিয়ে জনমনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে এই হত্যা মামলার আসামীদের আটক করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দূর্গাপুর থানায় হস্তান্তর করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com