শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

দুর্গাপুরে বেড়াতে এসে লাশ হলো গাজীপুরের শিক্ষার্থী

রিপোর্টারের নাম
  • আপডেট : রবিবার, ২ জুন, ২০২৪
  • ৭৬ পঠিত


দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : গাজীপুর থেকে পরিবারের সঙ্গে নেত্রকোনার দুর্গাপুরে বেড়াতে গোসলে নেমে তলিয়ে নিহত হয়েছে সুমন মিয়া (২১) নামের এক মাদরাসা শিক্ষার্থী। রোববার (০২ জুন) দুপুরে উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের বিজয়পুর এলাকার সাদা মাটির পাহাড়ের নীল পানির লেকে এ ঘটনা ঘটেছে। সুমন মিয়া গাজীপুর জেলার শ্রীপুর থানার গরগরিয়া এলাকার শফিকুল ইসলামের ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষার্থী।

জানা গেছে, পরিবারের সঙ্গে পর্যটন এলাকা দুর্গাপুরের সাদামাটির পাহাড়ে বেড়াতে এসেছিল সুমন। ওইদিন দুপুরের দিকে সাদা মাটির পাহাড়ের নীল পানির লেকে অন্যান্যদের সাথে গোসল করতে নেমেছিল সুমন। সাঁতার না জানায় গোসলের একপর্যায়ে পানির নিচে তলিয়ে যায় সে। এ দৃশ্য দেখে অন্যান্যরা চিৎকার শুরু করে। প্রায় আধঘন্টা খোঁজখোঁজির পর তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সুমনের কাকা শহিদুল ইসলাম বলেন, সকলের সঙ্গেই সুমন পানিতে গোসল করতে নেমেছিল সুমন। পরে শুধু দুইটা হাত আঙ্গিয়ে ডুবে যায় আমার ভাতিজা। এমন মৃত্যু কোন দিনই কামনা করিনি।

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আতিকুজ্জামান জানান, হাসপাতালে লাশের সুরতহাল তৈরি করা হচ্ছে। এ বিষয়ে পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 digantabangla24.com
Design & Developed BY Purbakantho.Com